logo

শুক্রবার ২০ অক্টোবর ২০১৭, ৫ কার্তিক ১৪২৪, ২৯ মহররম ১৪৩৯

শিরোনাম

পরিবারকে দেখে কান্নায় ভেঙ্গে পড়লেন হানিপ্রীত
২০ অক্টোবর, ২০১৭
আন্তর্জাতিক ডেস্ক
প্রতি বছরই ধুমধাম করে দীপাবলি পালন করতেন ডেরা সাচা সৌদায়। কিন্তু এ বছরটা কেটেছে একেবারেই অন্যরকমভাবে। আগের সেই জৌলুস ও উচ্ছ্বাস নেই! দীপাবলিটা অম্বালার জেলের ১১ নম্বর সেলে বসেই কাটালেন গুরমিত রাম রহিমের ‘পালিত কন্যা’হানিপ্রীত। খবর আনন্দবাজার পত্রিকার।

দীপাবলির দিনে জেলে তার সঙ্গে দেখা করতে এসেছিলেন তার পরিবারের লোকজন। বাবা-মা, ভাই, বোন এবং ভাইয়ের স্ত্রী। তাদের দেখেই কান্নায় ভেঙে পড়েন হানিপ্রীত। জেলের ইন্টারকমে পরিবারের সঙ্গে আধঘন্টার বেশি সময় ধরে কথা বলেন হানিপ্রীত। তাদের সঙ্গে দেখা করতে এসেছিলেন তার আইনজীবীও। কিন্তু তাকে দেখা করার অনুমতি দেওয়া হয়নি।

পরিবারের লোকেরা হানিপ্রীতের জন্য উপহারও নিয়ে আসেন। তাকে এক বাক্স মোমবাতি ও মিষ্টি দেন তারা। প্রথম দিকে হানিপ্রীত তা নিতে অস্বীকার করলেও পরে সেই উপহার নেন।

সিরসায় ডেরা সাচা সৌদার সদর দপ্তরে এক সময় পাঁচতারা সুযোগ সুবিধা কাটিয়েছেন। আর এখন পাঞ্চকুলায় পুলিশ লক-আপে একেবারে সাদামাটাভাবে। নিরাপত্তার কারণে ওই রুমে কোন ফ্যান দেওয়া হয়নি।

হানিপ্রীতের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ, সহিংসতার উস্কানি এবং অগ্নিসংযোগের অভিযোগ রয়েছে।

মুম্বাই, দিল্লি, হিমাচলপ্রদেশ, পঞ্জাবসহ আরো বেশ কয়েকটি জায়গায় হানিপ্রীতের নামে বেনামী সম্পত্তি রয়েছে বলে মনে করছে দেশটির পুলিশ।

সর্বশেষ খবর

দিগন্ত পেরিয়ে এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by