logo

সোমবার ১৯ জুন ২০১৭, ০৫ আষাঢ় ১৪২৪, ২৩ রমজান ১৪৩৮

গোপালগঞ্জে ২ বাসের সংঘর্ষে নিহত ৪, আহত ৪০
১৯ জুন, ২০১৭
গোপালগঞ্জ প্রতিনিধি
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ চারজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে কমপক্ষে ৪০ জন। আজ সোমবার দুপুর ২টার দিকে উপজেলার ছাগলছিড়ায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বিআরটিসির বাসের চালক আবুল শিকদার (৫০), বরগুনার কাওসার (১২) ও ভোলার মুন্নি আক্তার (১৮)। নিহত অন্য ব্যক্তির (২৮) পরিচয় পাওয়া যায়নি।

মারাত্মক আহত সামছুর নাহার (৬০), করিম (৪০), রাসেল (১৮) জলিল (৫০), আলতাপ (৫৫), রফিকুল (৬০), করিম শেখ (২০), আকাশ (৩০), কুদ্দুস (৩২) আজিজকে (৬০) রাজৈর হাসপাতালে ভর্তি ও গুরুতর আহতদের ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দেড়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে বরিশাল থেকে ছেড়ে আসা গোল্ডেন পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-৮৬৮১) ও বিপরীত দিক থেকে আসা বরিশাল গামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১১-৬৮৩৮) মুখোমুখি সংঘর্ষ হয় ।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজাজুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস ছাগলছিড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গোল্ডেন লাইন পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলে বিআরটিসির বাসচালক আবুল শিকদার ও অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হন। এ সময় আহত হন আরো ৪০ জন।

পরে খবর পেয়ে জলিরপাড় পুলিশ ফাঁড়ি ও হাইওয়ে থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বরিশাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে মুন্নি আক্তার (১৮) ও কাওসার (১২) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ওসি আরো জানান, নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ খবর

প্রথম পাতা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by