logo

সোমবার ১৭ জুলাই ২০১৭,০২ শ্রাবন ১৪২৪, ২২ শাওয়াল ১৪৩৮

শিরোনাম

ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষিকা দুই সপ্তাহ নিখোঁজ
১৭ জুলাই, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
ধানমন্ডির ম্যাপল লিফ ইন্টারন্যাশনাল স্কুলের গণিত বিষয়ের শিক্ষিকা ফেরদৌসি একরাম ফৌসিয়া দুই সপ্তাহ ধরে নিখোঁজ। গত ২ জুলাই সন্ধ্যায় গ্রিন রোডের বাসা থেকে বেরিয়ে তিনি আর ফিরে আসেননি।

এ ঘটনায় কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গ্রিন রোডের একটি অ্যাপার্টমেন্টে পরিবারের সঙ্গে থাকতেন ফেরদৌসি। গত ২ জুলাই সন্ধ্যায় তিনি বাসা থেকে বের হন। যাওয়ার আগে বাসায় বলে যান, নিজের এক ছাত্রের সঙ্গে দেখা করতে যাচ্ছেন তিনি। তবে সঙ্গে নেননি নিজের মোবাইল ফোন। তারপর থেকেই তার কোনো হদিস পাওয়া যাচ্ছে না।

ওসি এনামুল বলেন, ‘ইংলিশ মিডিয়াম স্কুলের ওই শিক্ষিকা এক ছাত্রের সঙ্গে দেখা করতে বাসা থেকে বেরিয়েছিলেন। এরপর আর ফেরেননি। তিনি স্বেচ্ছায় বাসা থেকে বেরিয়ে গেছেন, নাকি তাকে অপহরণ করা হয়েছে তা জানার চেষ্টা করছি আমরা।’

পারিবারিক সূত্রের বরাত দিয়ে পুলিশের আরেকজন কর্মকর্তা বলেন, ‘পরিবারের সদস্যরা জানিয়েছেন, ফেরদৌসি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। বাইরে বের হলে বোরকা পরেন। এ কারণে তিনি কোনো জঙ্গিগোষ্ঠীর সঙ্গে জড়িয়ে পড়েছেন কিনা তা নিয়ে সন্দেহ করা হচ্ছে।’

ফেরদৌসির বাবাও ম্যাপল লিফ ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষক হিসেবে কর্মরত। চার বোন ও এক ভাইয়ের মধ্যে দ্বিতীয় ফেরদৌসি বাংলাদেশ ইউনিভার্সিটি থেকে অনার্স এবং আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করেছেন।

সর্বশেষ খবর

প্রথম পাতা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by