logo

রবিবার ১৩ আগস্ট ২০১৭, ২৯ শ্রাবণ ১৪২৪, ১৯ জিলকদ ১৪৩৮

শিরোনাম

গুলিবিদ্ধ ডিবির এসিসহ তিনজন শঙ্কামুক্ত
১৩ আগস্ট, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
অস্ত্র উদ্ধারে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে আহত হওয়া ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (এসি) রাহুল পাটোয়ারিসহ অন্যরা এখন শঙ্কামুক্ত।

রোববার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র বিষয়টি জানিয়েছে।

গুলিবিদ্ধ পুলিশের সোর্স বিল্লাল ওরফে মৃদুল ও পথচারী সেলিম নামের এক যুবক চিকিৎসা নিয়ে চলে গেছেন। তবে ঢামেক হাসপাতালে ভর্তি রয়েছেন রাহুল পাটোয়ারি।

শনিবার রাত ৮টা ৪০ মিনিটের দিকে রাজধানীর শ্যামপুর থানার পোস্তগোলা এলাকায় অস্ত্র উদ্ধারে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে আহত হন তারা। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক সূত্রে জানা গেছে, রাহুল পাটোয়ারির বাম পাঁজরের নিচের অংশে, সোর্স বিল্লালের পায়ে ও পথচারী সেলিমের পিঠে গুলি লেগেছে। অপারেশন করে তাদের গুলি বের করা হয়েছে। রাহুল পাটোয়ারি এখন অনেকটা আশঙ্কামুক্ত বলে জানা গেছে।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, মহানগর গোয়েন্দা পুলিশের (পশ্চিম) একটি দল ক্রেতা সেজে অস্ত্র উদ্ধারে গিয়েছিল। ডিবির টিম ঘটনাস্থলে যাওয়া মাত্রই সন্ত্রাসীরা টের পেয়ে গুলি ছোড়ে। সন্ত্রাসীদের গুলিতে ডিবির এসিসহ তিনজন গুলিবিদ্ধ হন।

এ ঘটনার পর রাজধানীজুড়ে ব্লক রেইড শুরু করেছে পুলিশ ও গোয়েন্দা দল। অস্ত্র ব্যবসায়ী ও সন্ত্রাসীদের গ্রেফতারে পুরো ঢাকায় সাঁড়াশি অভিযান শুরু করেছে পুলিশ।

ভুক্তভোগী সেলিমের শ্বশুর বাবুল জানান, সেলিম প্রাইভেটকার চালক। গাড়ি গ্যারেজে রেখে বাসায় ফেরার পথে পিঠে গুলি লেগেছে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতাল, পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেকে চিকিৎসাধীন গুলিবিদ্ধ সেলিম জানান, রাতে ঘটনাস্থলের পাশে দাঁড়িয়ে তিনি চা খাচ্ছিলেন। এ সময় পেছন থেকে গুলি এসে তার পিঠে লাগে।

সর্বশেষ খবর

প্রথম পাতা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by