logo

শুক্রবার, ০৯ নভেম্বর ২০১৮, ২৫ কার্তিক ১৪২৫, ২৯ সফর ১৪৪০

তফসিলে উচ্ছ্বসিত আ.লীগ নেতাকর্মীরা রাস্তায়
০৯ নভেম্বর, ২০১৮
নিউজ ডেস্ক
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করেছেন আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গ-সংগঠনের উচ্ছ্বসিত নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা জাতির উদ্দেশে দেয়া ভাষণে নির্বাচনের তারিখ ২৩ ডিসেম্বর ঘোষণা করেন। সিইসির ভাষণটি বাংলাদেশ টেলিভিশন ও বেতারের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়।


এরপরই রাজপথে আনন্দ মিছিলে নামের নেতাকর্মীরা। শাহবাগ, মগবাজার, সাতরাস্তার মোড়, ফার্মগেট, ধানমন্ডি, মুগদা, বারিধারা, মিরপুরসহ বিভিন্ন স্থানে আওয়ামী লীগ এবং এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা সড়কে আনন্দ মিছিল বের করেন।

বাড্ডা থানা আওয়ামী লীগের নেতৃত্বে সন্ধ্যা সাড়ে ৭টায় মধ্যবাড্ডা থেকে একটি মিছিল বের হয়ে বাড্ডা পোস্ট অফিস প্রদক্ষিণ করে লিংকরোডের সামনে এসে শেষ হয়। মিছিলে ‘নৌকা মার্কায় ভোট দিন’, ‘আবার আসবে শুভ দিন’, ‘উন্নয়নে ভাসবে দেশ,’ এমন নানা স্লোগান দেন নেতাকর্মীরা।

বাড্ডা থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুর রহমান এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এ মিছিলে সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন। এ ছাড়া আওয়ামী লীগের আন্যান্য অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দও আলাদা আলাদা মিছিল বের করেন।

বাড্ডা থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুর রহমান জাগো নিউজকে বলেন, ‘আওয়ামী লীগ সরকার সফলভাবে ১০ বছর রাষ্ট্রের নেতৃত্ব দিয়েছে। এ সরকারের আমলে বাংলাদেশে মাইলফলক উন্নয়ন হয়েছে। বৃহস্পতিবার প্রধান নির্বাচন কমিশনার পরবর্তী নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন। এ কারণে আমরা আনন্দ মিছিল বের করেছি।

তিনি বলেন, দেশের মানুষ আওয়ামী লীগ সরকারকে ভালোবাসে। তারা এই সরকারকে আবারও ক্ষমতায় দেখতে চায়। তাই, আগামী নির্বাচনে জয়ী করতে আমরা যার যার অবস্থান থেকে কাজ করে যাবো।

অন্যদিকে, রাজধানীর প্রধান সড়কগুলোকে পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়েছে। মোড়ে মোড়ে পুলিশের সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে।

সর্বশেষ খবর

প্রথম পাতা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by