logo

রবিবার ১৩ আগস্ট ২০১৭, ২৯ শ্রাবণ ১৪২৪, ১৯ জিলকদ ১৪৩৮

শিরোনাম

বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন তামিম
১৩ আগস্ট, ২০১৭
স্পোর্টস ডেস্ক
বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। দরজার কাচ ভেঙে তামিমের পেটে প্রবেশ করেছিল। এজন্য দিতে হয়েছে ৪টি সেলাই।

তবে বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন। ঘটনাটি ঘটে গত বুধবার। তবে বিষয়টি প্রকাশ্যে আসেনি।

অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিলেন তামিম-মুশফিকরা। দেখেশুনেই খেলছিলেন এ বামহাতি ওপেনার। তবে ব্যক্তিগত ২৯ রানে এসে দুর্ভাগ্যজনক রানআউটের শিকার হন।

এতে নিজের ওপরই নাখোশ ছিলেন তামিম। মাঠ থেকে বেরিয়ে ড্রেসিংরুমের সামনের বারান্দায় ওঠার সময় নিজের ব্যাট দিয়ে বাড়ি দেন দরজার কাচে।

কাচটা সামান্য ভাঙল। এরপর ড্রেসিংরুমে ঢোকার সময় কাচের দরজায় হাত দিয়ে ধাক্কা দিতেই সেটি ঝনঝন করে ভেঙে পড়ে। তামিমও পড়ে যান সেই কাচের ওপরই। মাথায় হেলমেট আর পায়ে প্যাড না থাকলে হয়তো আরও ভয়ংকর কিছু হতে পারতো।

তবে ঘটনার সময় কিছু ভাঙা কাচের টুকরো পেটে ঢুকে যায়। এসময় বেশ কিছুক্ষণ তার শরীর থেকে রক্তক্ষরণ হয়। সাংবাদিকদের কাছে নিজেই এই ঘটনার বর্ণনা দিয়েছেন দেশসেরা এ ওপেনার।

পেটে সেলাই নিয়েই চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরেছেন তামিম। আপাতত আর অনুশীলনে ফিরছেন না তিনি। চিকিৎসকরা তাকে চার থেকে পাঁচ দিন বিশ্রামে থাকতে বলেছেন।

সর্বশেষ খবর

খেলায় খেলায় এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by