logo

মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭, ৩০ কার্তিক ১৪২৪, ২৪ সফর ১৪৩৯

শিরোনাম

ভারতকে বিদায় করে সেমিতে বাংলাদেশ
১৪ নভেম্বর, ২০১৭
স্পোর্টস ডেস্ক
যুব এশিয়া কাপে নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ৮ উইকেটে হেরে বিদায় নিয়েছে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন ভারত। গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ায় অন্য গ্রুপের রানার্সআপ পাকিস্তানের বিপক্ষে সেমিফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

ভারত প্রথম ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে বড় জয় পেলেও দ্বিতীয় ম্যাচে নেপালের বিপক্ষে হেরে গিয়েছিল। বাংলাদেশ তিন ম্যাচ জিতেই সেমিতে উঠল।

মঙ্গলবার বৃষ্টির কারণে ম্যাচ ৩২ ওভারে নামিয়ে আনা হয়। ভারত টস হেরে আগে ব্যাট করে ৮ উইকেটে ১৮৭ রান তোলে। দুই উইকেট হারিয়ে ৪ ওভার আগেই ম্যাচ জিতে নেয় লাল-সবুজের যুবারা।

ভারতীয়দের মধ্যে সর্বোচ্চ ইনিংস খেলেছেন সালমান খান। ৩৮ বলে ৩৯ রান করে অপরাজিত থাকেন তিনি। ৫৩ বলে ৩৪ করেন উইকেটরক্ষক অনুজ। বাংলাদেশের রবিউল হক ছয় ওভার হাত ঘুরিয়ে ৪৩ রান দিয়ে তিন উইকেট নেন। দুটি করে উইকেট পেয়েছেন নাঈম হাসান এবং আরিফ হোসেন।

জবাব দিতে নেমে পিনাক ঘোষ ভারতকে ব্যাকফুটে ঠেলে দেন। ৭৭ বলে ৮১ রান করে অপরাজিত থাকেন তিনি। আরেক ওপেনার নাঈম শেখ ৪৪ বলে ৩৮ করেন। অধিনায়ক সাইফ হাসান ১৬ করে ফিরলেও আগের ম্যাচের সেঞ্চুরিয়ান তৌহিদ হৃদয় ৩২ বলে ৪৮ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

সর্বশেষ খবর

খেলায় খেলায় এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by