logo

বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭, ২৮ আশ্বিন ১৪২৪, ২১ মহররম ১৪৩৮

শিরোনাম

মুক্তিযুদ্ধের চেতনায় সকল রাজনৈতিক দলের ঐক্যের আহ্বান
১২ অক্টোবর, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
সোনার বাংলাদেশ গড়তে হলে মুক্তিযুদ্ধের সকল শক্তির ঐক্যই একান্ত প্রয়োজন। এই ঐক্যের মাধ্যমেই বাঙালি জাতি রোহিঙ্গা সমস্যার সমাধান, জঙ্গিবাদ নিধন ও বন্যার্তদের পাশে দাঁড়াতে পারবে বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় জোটের (বিএনএ) মহাসচিব মেজর (অব.) শেখ হাবিবুর রহমান।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সমানে স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরের অবৈধ হরতালের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল তিনি এ আহ্বান জানান।

মেজর (অব.) শেখ হাবিবুর রহমান বলেন, ‘আমরা এই বাংলাদেশকে অসাম্প্রদায়িক, জাতি-ধর্ম, গোত্র সবার বাস উপযোগী দেশ করতে চাই। যারা স্বাধীনতা যুদ্ধের সময় স্বাধীন বাংলাদেশের প্রতিষ্ঠার বিরোধীতা করেছিল তারা আজ আবার বাংলাদেশের উন্নয়ন, স্থিতিশীল রাজনীতি, সংবিধান, নির্বাচন, গণতন্ত্র, আইনের শাসন না মেনে হত্যা-জঙ্গিবাদের আশ্রয় নিয়েছে। আমরা জামায়াত-শিবিরের অবৈধ হরতালের প্রতিবাদ করছি এবং জামায়াত-শিবিরের রাজনীতি চিরতরে নিষিদ্ধের দাবি জানাচ্ছি।

যুক্তফ্রন্ট জোটের চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম. এ জলিল, ঢাকা উত্তর আওয়ামী লীগ নেতা আ.স.ম মোস্তফা কামাল, জাতীয় স্বাধীনতা পার্টির মহাসচিব মিজানুর রহমান মিজু, বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের চেয়ারম্যান আশরাফ আলী হাওলাদার প্রমুখ।

সর্বশেষ খবর

শেষ পাতা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by