logo

বৃহস্পতিবার, ১৭ মে ২০১৮, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ৩০ শাবান ১৪৩৯

খুলনা নির্বাচনে নতুন রূপে ভোট ডাকাতির অভিযোগ বিএনপির
১৭ মে, ২০১৮
নিউজ ডেস্ক
নতুন কায়দায় নতুন রূপে ভোট ডাকাতি শুরু হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ভোট কেন্দ্র দখলের রাজনীতি শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই যৌথসভা হয়। সভার পর খুলনা সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল নিয়ে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল অভিযোগ করেন, এই নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে অবাধ ও সুষ্ঠু নির্বাচন পরিচালনা করার জন্য যোগ্য নয়। ইসির উদ্দেশে তিনি বলেন, যারা একটি সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারে না, জনগণের অধিকারকে প্রতিষ্ঠিত করতে পারে না, তারা জাতীয় সংসদ নির্বাচন কীভাবে পরিচালনা করবে?

অবিলম্বে নির্বাচন কমিশন ভেঙে দিয়ে পুনর্গঠনের দাবি জানান বিএনপির এই নেতা।

বিএনপির কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়াকে সুচিকিৎসা না দিয়ে আটকে রাখা হয়েছে বলেও অভিযোগ করেন ফখরুল। তিনি খালেদা জিয়ার মুক্তির দাবি জানান।

সভায় বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার, বিলকিস জাহান শিরিন, সৈয়দ এমরান সালেহ, কেন্দ্রীয় নেতা জয়নাল আবেদীন, মীর নেওয়াজ আলী নেওয়াজ, আবদুস সালাম আজাদ, আসাদুল করীম, শামসুজ্জামান, মুনির হোসেন, বেলাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর

শেষ পাতা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by