logo

বৃহস্পতিবার, ১৪ জুন ২০১৮, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৮ রমজান ১৪৩৯

আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে বিএনপির প্রতি নাসিমের আহ্বান
১৪ জুন, ২০১৮
নিউজ ডেস্ক
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের আহবান জানিয়েছেন। গতকাল বুধবার পুরানা পল্টনস্থ মনিসিংহ ট্রাস্ট ভবনে ১৪ দলীয় জোটের শরিক গণতন্ত্রী পার্টি আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপিকে এ নির্বাচনে অংশ গ্রহণ করা উচিত। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছে। আশা করি তারা আর সেই ভুল আগামীতে করবে না। আগামী নির্বাচনে বিএনপিসহ সকল দল অংশ গ্রহণ করবে। কারণ আমরা অন্য কোনো সরকার দেখতে চাই না।

আগামী নির্বাচনে দেশের জনগণ আওয়ামী লীগকে আবারও ভোটদিয়ে বিজয়ী করবে এমন আশাবাদ ব্যক্ত করে মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনার সরকার দেশের উন্নয়ন করেছেন। বিদ্যুত্ সমস্যার সমাধান করেছেন, জঙ্গিবাদ দমন করেছেন, দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে অগ্রগতির পথে এগিয়ে নিয়েছেন। এই ধারাবাহিকতা রক্ষায় দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ভোট দিবেন বলে তিনি বিশ্বাস করেন।

কারাবন্দি থাকা অবস্থায় কাউকে জেল কোডের বাইরে চিকিত্সা দেওয়া যায় না উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অুসস্থতা নিয়ে আমরা নিজেরাও উদ্বিগ্ন। তার সর্বোত্তম চিকিত্সা দেওয়া হচ্ছে। তার যেকোনো অসুবিধা দেখা হবে। আমরা আশ্বস্ত করতে চাই, বেগম জিয়ার চিকিত্সা নিয়ে কোনো অবহেলা করা হচ্ছে না। করার প্রশ্নই ওঠে না। স্বাস্থ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) একটি সমৃদ্ধ হাসপাতাল। সেখানে খালেদা জিয়া কেন যেতে চাইছেন না, তা বোধগোম্য নয়।

গণতন্ত্রী পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য মাহমদুর রহমান বাবুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দীলিপ বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর

শেষ পাতা এর আরো খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by