logo

শুক্রবার ০১, জুলাই ২০১৬ .১৭ আষাঢ় ১৪২৩ . ২৫ রমজান ১৪৩৭

ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত
০১ জুলাই, ২০১৬
ঝিনাইদহ সংবাদদাতা:
ঝিনাইদহে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত হয়েছেন। জেলার সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের তেতুলবাড়ীয়া গ্রামে এই ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের এসআইসহ ৩ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। তবে নিহতের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে তেতুলবাড়ীয়া এলাকায় একদল দুর্বৃত্ত নাশকতা সৃষ্টির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ সদর থানার পুলিশ তেতুলবাড়ীয়া রাস্তা দিয়ে টহল দিচ্ছিল। এ সময় তেতুলবাড়ীয় গ্রামের উত্তর মাঠের মধ্যে পৌঁছালে দুর্বৃত্তরা পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের প্রায় ২০ মিনিট গুলি বিনিময় হয়। এর এক পর্যায়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় ঘটনাস্থল থেকে ২ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটি শ্যুটারগান, অস্ত্র, ২ রাউন্ড গুলি, ৬টি হাসুয়া ও ৫টি বোমা উদ্ধার করা হয়।

কথিত এ বন্দুকযুদ্ধের সময় পুলিশের এসআই প্রবীর, সদস্য রাব্বি ও তরিকুল আহত হয়। আহত পুলিশ সদস্যদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by