logo

শনিবার ০২, জুলাই ২০১৬ .১৮ আষাঢ় ১৪২৩ . ২৬ রমজান ১৪৩৭

সাতক্ষীরায় পুরোহিতকে কুপিয়ে হত্যাচেষ্টা
০২ জুলাই, ২০১৬
সাতক্ষীরা ডেস্ক:
ঢাকার গুলশানের কূটনৈতিক পাড়ার এক ক্যাফেতে অস্ত্রধারী সন্ত্রাসীদের হামলা ও জিম্মি সঙ্কটের মধ্যে সাতক্ষীরা সদর উপজেলার শ্রী শ্রী ব্রহ্মরাজপুর রাধা গোবিন্দ মন্দিরের এক পুরোহিতকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। পুরোহিতের নাম ভবসিন্ধু বর (৫০)।

শনিবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় মন্দিরের পাহারায় থাকা দুই চৌকিদারকে বেঁধে রাখে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় ভবসিন্ধু বরকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে হেলিকপ্টারে করে রাজধানীর বক্ষব্যাধি হাসপাতালে নেওয়া হয়েছে।

সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম জানান, ভবসিন্ধুর বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার বাজুয়াডাঙ্গা গ্রামে। তিনি মন্দিরেই একটি কক্ষে স্ত্রী সুমিত্রা বর ও পাঁচ বছরের ছেলে জগন্নাথ বরকে নিয়ে থাকেন। তাদের সামনেই ভবসিন্ধুকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদ শেখ জানান, শনিবার ভোরে ৫-৬ জন দুর্বৃত্ত মন্দিরের পাহারায় থাকা দুই চৌকিদার বাবু ও ইউনুসকে রশি দিয়ে বেঁধে ফেলে। পরে তারা মন্দিরের একটি দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ভবসিন্ধুকে কুপিয়ে আহত করে। দুর্বৃত্তদের দুজন মুখোশ পরা ছিল।

ব্রহ্মরাজপুর পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) শওকত আলি জানান, দুর্বৃত্তদের কয়েকজনের পরনে ছিল হাফপ্যান্ট ও গেঞ্জি। তারা পুরোহিতের মাথা, পিঠ ও বুকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। আহত অবস্থায় পুরোহিতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে হেলিকপ্টারে করে রাজধানীর বক্ষব্যাধি হাসপাতালে নেওয়া হয়েছে।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by