logo

বুধবার ১৩, জুলাই ২০১৬, ২৯, আষাঢ় ১৪২৩, ৭, শাওয়াল ১৪৩৭

বৌদ্ধ ভিক্ষুকে কুপিয়ে জখম কক্সবাজারে
১৩ জুলাই, ২০১৬
কক্সবাজার সংবাদদাতা:
বৌদ্ধ বিহারের এক ভিক্ষুকে কুপিয়ে জখম করেছেন অপর এক ভিক্ষু। জমিসংক্রান্ত বিরোধের জের ধরে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কক্সবাজার শহরের উমা তারাং বৌদ্ধবিহারে এ ঘটনা ঘটে।

বৌদ্ধ ভিক্ষু উপেনদিতাকে (৭০) মারাত্মক আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সুপার শ্যামল কুমার নাথ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উমা তারাং বৌদ্ধবিহারের সভাপতি মং থাচিন বলেন, যে ব্যক্তি এ ঘটনা ঘটিয়েছেন তাকে ১০-১২ বছরের একটি শিশু দেখেছে। তার নাম মংয়াইন রাখাইন। টাকা চেয়ে না পেয়ে ভিক্ষু উপেনদিতাকে কুপিয়েছে ও রড দিয়ে পিটিয়েছেন মংয়াইন।

বৌদ্ধবিহারসংলগ্ন বাসিন্দা থিন থিন রাখাইন বলেন, বৌদ্ধ ভিক্ষু খুবই রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। তার মাথায়, চোখের ওপরে কোপের জখম ছিল। পরে তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল ইসলাম জানান, ভিক্ষুর মাথায় চারটি ও চোখের ওপরে দুটি কোপের চিহ্ন রয়েছে। এ ছাড়া দুই হাত ভেঙে গেছে।

পুলিশ সুপার শ্যামল কুমার নাথ জানান, জমিসংক্রান্ত বিষয় নিয়ে এই হামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by