logo

বুধবার ১৯ এপ্রিল ২০১৭,০৬ বৈশাখ ১৪২৪,২১ রজব ১৪৩৮

শিরোনাম

দেশে চলছে উন্নয়ন ও জঙ্গী দমনের যুদ্ধ: ইনু
১৯ এপ্রিল, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, জঙ্গী দমনের যুদ্ধ চলছে এবং তা এখনও শেষ করা যায়নি। তবে এটা অনেক অগেই শেষ হয়ে যেতো যদি বিএনপি জঙ্গীদের আশ্রয় পশ্রয় না দিত। দেশে দু’টি যুদ্ধ চলছে। একটি হচ্ছে উন্নয়ন যুদ্ধ। অন্যটি হচ্ছে জঙ্গী দমনের যুদ্ধ। এ দুই কাজেই নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে অনেকের মতে ভাব রয়েছে যে যুদ্ধটা যেনো এটা প্রধানমন্ত্রীর নিজের। আসলে এটা মহাজোট, ১৪ দলের সবারই যুদ্ধ। তিনি বলেন, জঙ্গিবাদ বিরোধী লড়াইকে ক্ষতিগ্রস্থ করছে দুর্নীতি-দলবাজী-দখলবাজী-অন্তঃকলহ।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির উদ্যোগে বুধবার প্রেসক্লাব কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি একথা বলেন। ‘জঙ্গিবাদ বিরোধী লড়াইকে ক্ষতিগ্রস্থকারী-উন্নয়ন সাফল্যকে ম্লানকারী দুর্নীতি-দলবাজী-দখলবাজী-অন্তঃকলহ অপকর্ম ও অরাজনৈতিক কর্মকান্ড প্রতিহত কর’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক মি. দিলীপ বড়–য়া, জাতীয় পার্টি (জে-পি) মহাসচিব শেখ শহীদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহদাত হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম, গণতান্ত্রিক মজদুর পার্টির জাকির হোসেন, বাসদের রেজাউর রশীদ। মুল বক্তব্য পাঠ করেন জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by