logo

বুধবার ১৭ মে ২০১৭, ৩ জ্যৈষ্ঠ ১৪২৪, ২০ শাবান ১৪৩৮

শিরোনাম

শান্তিরক্ষা মিশনে পুলিশের সঙ্গে এবার যাবে বাংলাদেশি ডাক্তার ও ইঞ্জিনিয়ার
১৭ মে, ২০১৭
পত্রিকা ডেস্ক
কুয়েতে জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে বাংলাদেশ থেকে এবার পুলিশের পাশাপাশি ডাক্তার, ইঞ্জিনিয়ারসহ বিভিন্ন ক্যাটাগরিতে আরও জনবল নেয়া হবে বলে জানিয়েছে প্রতিরক্ষা মন্ত্রণালয়। মঙ্গলবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এ তথ্য জানানো হয়।
কমিটির সভাপতি মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য মুহাম্মদ ফারুক খান, মো. মাহ্বুবুর রহমান, মো. ইলিয়াস উদ্দিন মোল্লাহ ও হোসনে আরা বেগম এবং সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংসদ সচিবালয় জানায়, কমিটি সিএমএইচ এর চিকিৎসা সেবার পরিসীমা বৃদ্ধির বিষয়ে সুপারিশ করে। একইসঙ্গে প্রতিরক্ষা মন্ত্রণালয় এবং সব বাহিনীর বেসামরিক চর্তুথ শ্রেণী কর্মচারীদের পরিবারের সদস্যসহ অবসরপ্রাপ্ত বেসামরিক কর্মচারীদেরও ওই হাসপাতালে চিকিৎসা সুবিধা দেওয়ার সুপারিশ করা হয়।
এছাড়া বৈঠকে আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) কার্যক্রম আধুনিকায়নের জন্য ও সাংগঠনিক কাঠামো সংস্কারের লক্ষ্যে প্রয়োজনীয় জনবল সংযোজন, আইএসপিআর’র ওয়েবসাইট রক্ষণাবেক্ষণের জন্যও প্রযুক্তিজ্ঞানসম্পন্ন জনবল নিয়োগের সুপারিশ করা হয়।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by