logo

বুধবার ১৭ মে ২০১৭, ৩ জ্যৈষ্ঠ ১৪২৪, ২০ শাবান ১৪৩৮

শিরোনাম

বিএনপি ধ্বংসের রাজনীতি করে: স্বরাষ্ট্রমন্ত্রী
১৭ মে, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
বিএনপি ও জামায়াত ধ্বংসের রাজনীতি করে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বুধবার রাজধানীর কাকরাইলে আইডিইবি ভবনে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের জাতীয সম্মেলনে এ কথা বলনে তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য মানুষ মারা থেকে শুরু করে দেশের বিভিন্ন রাজস্ব সম্পদ নষ্ট করেছে। তাদের হাত থেকে শিশুরা পর্যন্ত রেহায় পায়নি। চলন্ত বাসের মধ্যে পেট্রল ঢেলে ছোট ছোট বাচ্চাদেরও তারা পুড়িয়ে নির্মমভাবে হত্যা করেছে। এটা নাকি তাদের গণতন্ত্র।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাইলে বিএনপি ও জামায়াতেরা বিভিন্নভাবে বাধা সৃষ্টি করে থাকে। তারা গত সংসদ নির্বাচন ঠেকানোর জন্য জ্বালাও-পোড়াও করে নিরীহ মানুষ হত্যার কাজে লিপ্ত ছিল আবার বলে দেশে বতর্মানে কোনো গণতন্ত্র নাই।

আগামী নির্বাচন প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগামী নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে হবে আর এই নির্বাচন ঠেকাতে বিএনপি ও জামায়াতেরা জ্বালাও পোড়াওয়ের মত জঘন্য কাজেই উঠে পড়ে লিপ্ত হবে। কারণ তাদেরকে বাংলার জনগণ চায় না তারা জোর করে ক্ষমতায় আসতে চায়। তাই জনগণকে এদের প্রতিহত করার আহ্বান জানান তিনি।

বনানীর ধর্ষণকাণ্ড প্রসঙ্গে মন্ত্রী বলেন, বনানীর ঘটনায় অভিযুক্তদের প্রায় সবাইকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি যারা গ্রেফতার হয়নি তাদেরকে খুব তাড়াতাড়ি গ্রেফতার করা হব। আপধীরা যত শক্তশিালী হোক না কেন বিচার হবেই।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by