logo

শুক্রবার ১৯ মে ২০১৭, ৫ জ্যৈষ্ঠ ১৪২৪, ২২ শাবান ১৪৩৮

শিরোনাম

অবৈধ সম্পদ রক্ষায় শেখ হাসিনা ক্ষমতা ছাড়তে চান না: রিজভী
১৯ মে, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
বর্তমান সরকারের মন্ত্রী-এমপিদের প্রাসাদ, হোটেল দেখলেই বোঝা যায় দুর্নীতি করে ৫/৬ বছরের কত কোটি কোটি টাকার অবৈধ সম্পদের মালিক তারা। এই অবৈধ সম্পদ রক্ষা করতে চান বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা ছাড়তে চান না।

শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে স্বাধীনতা ফোরামের মানববন্ধনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী একথা বলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু ও যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকনসহ সকল রাজনৈতিক নেতাদের মুক্তির দাবিতে এ মানববন্ধন করা হয়।

তিনি বলেন, আজকে খবরের কাগজ খুললেই আওয়ামী লীগের মন্ত্রী এমপিদের প্রাসাদ আর হোটেলের ছবি আমরা দেখতে পাই। কী পরিমাণ দুর্নীতি করলে মাত্র ৫ থেকে ৬ বছরের মধ্যে এ রকম কোটি কোটি টাকার মালিক হতে পারে। নেতাদের এই অবৈধ সম্পত্তি রক্ষার জন্যেই প্রধানমন্ত্রী আজ ক্ষমতা ছাড়তে চান না।

রিজভী বলেন, সরকারের টার্গেট হচ্ছে বিএনপিকে ধ্বংস করা। বিএনপিকে আতংক মনে করে বলেই সরকার আজ বিরোধীদলের নেতাকর্মীদের দিয়ে দেশের সমস্ত কারাগার ভরেছে। বিএনপির নেতাদের গুম, খুন, হত্যার পরেও এই সরকারের আতংক যেন কাটছেই না। সমাজের শীর্ষ সন্ত্রাসীরা যেমন ভয়ে থাকে এই সরকারও তেমনি ভয়ে থাকে।

এসময় তিনি দাবি করেন, বিএনপি সরকারে ভয় পায় না। আন্দোলন সংগ্রামের দল বিএনপি।

রিজভী অভিযোগ করে বলেন, শাসন বিভাগ বিচার বিভাগের ওপর হস্তক্ষেপ করছে। এজন্য প্রধান বিচারপতির সত্য কথায় আওয়ামী লীগ নেতাদের গায়ের জ্বালা বেড়ে যাচ্ছে।

আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহর সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by