logo

শুক্রবার ১৯ মে ২০১৭, ৫ জ্যৈষ্ঠ ১৪২৪, ২২ শাবান ১৪৩৮

শিরোনাম

ভিশন নকল করে কুকর্ম করেছে বিএনপি : ড. হাসান মাহমুদ
১৯ মে, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের ভিশন নকল করে বিএনপি কুকর্ম করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ। তিনি বলেন, ভিশন নকল হওয়ায় প্রমাণ করে বিএনপি মেধার দেউলিয়াত্বে আছে। নকল করে লাভ হবে না।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতি জোট আয়োজিত ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৬তম স্বদেশ প্রত্যাবর্তন’ দিবসে আলোচনা সভায় তিনি একথা বলেন।

হাসান মাহমুদ বলেন, আওয়ামী লীগ সাড়ে ৮ বছর আগে ভিশন দিয়ে দেশের মানুষকে স্বপ্ন দেখিয়েছিল। দিন বদল ও ডিজিটাল বাংলাদেশ গড়ার। ডিজিটাল বাংলাদেশে মোবাইলে শুধু কথা বলা নয় দেখাও যায়। এখন বিদেশ থেকে মোবাইলের মাধ্যমে দ্রুত টাকা পাঠানো হচ্ছে।

এগুলো ডিজিটাল বাংলাদেশের সুফল। দেশে এখন আর ভিক্ষুক দেখা যায় না। মানুষের আয় বেড়েছে এটাই দিন বদল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অন্যতম দারিদ্র্য দেশের তালিকা থেকে বেড় হয়ে মধ্যবিত্ত আয়ের দেশে পরিণত হয়েছে।

সভায় তিনি আরো বলেন, বিএনপির ভিশন ২০৩০ এর অনেকগুলোই এ সরকার বাস্তবায়ন করেছে। হাওর নিয়ে বিএনপি নেত্রী খালেদা ঢাকায় বসে মায়া কান্না করছে। সেখানে জাননি। ফখরুল একদিন গিয়ে ছবি তুলে চলে আসলেন। ত্রাণ নিয়ে যায়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একবার নয় ২ বার হাওরে গিয়েছেন। মানুষের কাছে গিয়ে তাদের কথা শুনেছেন।

বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে মওদুদ আহমেদের এ বক্তব্যকে সাধুবাদ জানান। চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, কৃষক লীগের সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর আলম প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by