logo

রোববার ১৮ জুন ২০১৭, ০৪ আষাঢ় ১৪২৪, ২২ রমজান ১৪৩৮

শিরোনাম

মিথ্যাচার বন্ধ করুন: খালেদার প্রতি হানিফ
১৮ জুন, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
সরকার সম্পর্কে মিথ্যাচার ও অপপ্রচার বন্ধ করতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়েছেন সরকারি দলের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ । আজ রোববার সংসদে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর সুইডেন সফর নিয়ে ইফতার অনুষ্ঠানে খালেদা জিয়ার বিরূপ মন্তব্য প্রসঙ্গে তিনি এ কথা বলেন।
হানিফ বলেন, ‘প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনায় সরকার প্রতিটি দুর্যোগ অত্যন্ত দক্ষতার সঙ্গে মোকাবিলা করছে। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ দলীয়ভাবে নেতা-কর্মীদের সাথে নিয়ে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা করছে। অথচ বেগম খালেদা জিয়া পবিত্র রমজানে ইফতার অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সুইডেন সফরসহ সরকারের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে মিথ্যাচার, অপপ্রচার ও বিরূপ মন্তব্য করে যাচ্ছেন।’
বর্তমান সরকার যে কোনো প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় সক্ষমতা অর্জন করেছে উল্লেখ করে মাহবুব-উল আলম বলেন, আওয়ামী লীগ বিগত দিনের মতো এখনো দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে এবং সাধ্যমতো ত্রাণ ও পুনর্বাসনে সহায়তা করছে। তিনি বলেন, পর্যাপ্ত ত্রাণ সহায়তা নিয়ে সরকার সাম্প্রতিক সময়ে পার্বত্য এলাকায় ভূমিধস, ঘূর্ণিঝড় মোরা ও হাওর অঞ্চলে আগাম বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে। অত্যন্ত দক্ষতার সঙ্গে উদ্ধারকাজ সম্পন্ন করেছে।
ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে যা কিছু করা দরকার সরকার অবশ্যই তা করবে বলে প্রতিশ্রুতি দেন হানিফ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুইডেনে তিন দিনের দ্বিপক্ষীয় সফরে লন্ডনের উদ্দেশে মঙ্গলবার ঢাকা ত্যাগ করেন এবং সফর শেষে শনিবার দেশে ফিরে আসেন। সুইডেনের প্রধানমন্ত্রী স্তেফান লোফভেনের আমন্ত্রণে তিনি ওই সফরে যান। সফরটি ছিল সুইডেনে বাংলাদেশি কোনো সরকারপ্রধানের প্রথম দ্বিপাক্ষিক সফর।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by