logo

শনিবার ১৫ জুলাই ২০১৭,৩১ আষাঢ় ১৪২৪, ২০ শাওয়াল ১৪৩৮

শিরোনাম

আওয়ামী লীগের পতনের সময় হয়েছে : মান্না
১৫ জুলাই, ২০১৭
নিজস্ব প্রতিবেদক:
নাগরিক ঐক্যের সভাপতি মাহামুদুর রহমান মান্না বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার পতনের ঘণ্টা শুনতে পাচ্ছে। তারা নিজেরাই বুঝতে পারছে তাদের সময় ফুরিয়ে আসছে।
আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে আদর্শ নাগরিক আন্দোলন এর আয়োজনে ‘দেশে অব্যাহত গুম-খুন-অপহরণ: শংকিত নাগরিক সমাজ’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এসব কথা বলেন।
মান্না বলেন, আওয়ামী লীগের পতনের সময় হয়েছে। ওবায়দুল কাদেরের মুখেই তা শুনতে পাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সাংসদদের বলেছেন- গতবারের মতো দায়িত্ব নিবেন না তিনি, এবার নিজ দায়িত্বে নির্বাচিত হতে হবে।
তিনি বলেন, এতে প্রমাণিত তারা অবৈধ ক্ষমতায়। ৫ জানুয়ারির নির্বাচন ছিলো অবৈধ। এমন অবৈধ নির্বাচনে ক্ষমতায় এসে এখন আওয়ামী লীগ দেশ শাসন করছে। একটি মূল্যবোধহীন দল বলেই তা করতে পারছে তারা।
সাবেক আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, সরকারের ভয়ে কেউ কথা বলতে পারছেন। গুম হয়ে ফিরে আসা ভূক্তভোগীরাও ভয়ে কথা বলতে পারছেন না। এমনকি ফরহাদ মজহারের মতো সাহসী মানুষও কথা বলতে পারছেন না, কিন্তু আমি কথা বলবো। আন্দোলনের মাধ্যমে আওয়ামী লীগের পতন ঘটা।
নাগরিক আন্দোলন এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by