logo

রোববার ১৬ জুলাই ২০১৭,০১ শ্রাবন ১৪২৪, ২১ শাওয়াল ১৪৩৮

শিরোনাম

পোশাক শ্রমিক পরিচয়ে ওই বাড়ি ভাড়া নেয়া হয়
১৬ জুলাই, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
সাভারের আশুলিয়ায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। শনিবার দিবাগত রাত ৩টার দিকে র‌্যাব-৪ এর একটি দল নয়ারহাট চৌরাবালি এলাকায় ওই টিনশেডের বাড়িটি ঘিরে রাখে। ওই বাড়িটির মালিক ইব্রাহিম নামের এক ব্যক্তি। তাকেও আটক করা হয়েছে।

বাড়ির মালিক ইব্রাহীমের বরাত দিয়ে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, পোশক শ্রমিক পরিচয় দিয়ে আজাদ নামের এক ব্যক্তি দুই মাস আগে বাড়িটি ভাড়া নেন। বাড়িটিতে সুতা দিয়ে ব্যাগ বানানোর কাজ চলতো।

মুফতি মাহমুদ খান বলেন, ওই বাড়িতে ৩-৪ জন জঙ্গি থাকতে পরে। তাদের আত্মসমর্পণ করানোর প্রক্রিয়া চলছে। বোম ডিসপোজাল ইউনিটসহ অন্যরা ঘটনাস্থলে আসছে। তারা এলে চূড়ান্ত অভিযান শুরু হবে।

এর আগে শনিবার দিবাগত রাত ৩টার বাড়িটির ভেতর থেকে ‘জঙ্গিরা’ র‌্যাবকে লক্ষ্য করে দুই দফায় ১০-১২ রাউন্ড গুলি একটি গ্রেনেড ছোড়ে বলে জানান অতিরিক্ত ডিআইজি লুৎফুল কবীর।

তিনি বলেন, অভিযান শুরুর পরপরই ভেতরে থাকা ‘জঙ্গিরা’ র‌্যাব সদস্যদের লক্ষ্য করে কমপক্ষে ৫ রাউন্ড গুলি ছোড়ে।

পরে রোববার সকাল ৬টার দিকে ওই বাড়ি থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে ফের ৫-৭ রাউন্ড গুলি ও একটি গ্রেনেড ছোড়া হয়। জবাবে র‌্যাবের সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন।

বাড়িটির ভেতরে ‘জঙ্গি দলের’ ৩-৪ জন সদস্য রয়েছে এবং তাদের কাছে শক্তিশালী বিস্ফোরক দ্রব্য রয়েছে। মাইকে বাড়িটির ভেতরে থাকা ‘জঙ্গিদের’ আত্মসমর্পণ করার জন্য বার বার বলা হচ্ছে। কিন্তু তারা এই আহ্বানে সাড়া না দিয়ে উল্টো গুলি ও গ্রেনেড ছুড়েছে বলে জানান অতিরিক্ত ডিআইজি।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by