logo

রোববার ১৬ জুলাই ২০১৭,০১ শ্রাবন ১৪২৪, ২১ শাওয়াল ১৪৩৮

শিরোনাম

তরুণ-তরুণীদের আইএস বানাচ্ছে জামায়াত : নৌমন্ত্রী
১৬ জুলাই, ২০১৭
মাদারীপুর প্রতিনিধি
জামায়াতের কিছু মেয়েরা বাড়িতে বাড়িতে গিয়ে ইসলামের নামে ভুল ব্যাখ্যা দিচ্ছে। ইসলামের নামে যাতে কেউ ভুল ব্যাখ্যা না দিতে পারে এজন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন নৌমন্ত্রী শাজাহান খান।

রোববার সকালে মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজে ফুলের বাগান ও আইসিটি ল্যাব উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী এ কথা বলেন।

শাজাহান খান বলেন, তরুণ-তরুণীদের ভুল বুঝিয়ে বিভ্রান্ত করে আইএস বানাচ্ছে জামায়াত ইসলাম। তাদের বলা হয়, আত্মঘাতী বোমায় নিহত হলে জান্নাতে যাবে। এমন কথা কোরান হাদিসের কোথাও উল্লেখ নেই।

যদি আত্মঘাতী বোমায় নিহত হলে কেউ জান্নাতে যাবে কোরানের কোথাও উল্লেখ থাকে, সেক্ষেত্রে এখন থেকে আইএস-এ যোগ দেওয়ার ঘোষণা দেন নৌমন্ত্রী শাজাহান খান।

বৃহস্পতিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্পাদক মণ্ডলীর বৈঠকে শাজাহান খানকে দলটির সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম (মাদারীপুর-৩ আসনের সাংসদ) ‘দানব’ বলায় তার (নাছিম) কঠোর সমলোচনা করেন নৌমন্ত্রী।

তিনি বলেন, একজন রাজনীতিবিদের মুখে এমন ভাষা শোভা পায় না। মানুষ কিভাবে দানব হয়, তা জানা নেই। একজন রাজনীতিবিদের সমলোচনা করা, একটি সীমাবদ্ধের মধ্যে থাকা উচিৎ। তা না হলে প্রকৃত পক্ষে সেও রাজনীতিবিদ হতে পারে না।

শাজাহান খান বলেন, যখন কেউ মাঠে থাকে না, তখন শাজাহান খান মাঠে থাকে। বিএনপি-জামায়াতের সকল জ্বালাও-পোড়াও আন্দোলন এই শাজাহান খানই প্রতিহত করছে।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. নুরুল হকসহ অন্যরা।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by