logo

সোমবার ১৭ জুলাই ২০১৭,০২ শ্রাবন ১৪২৪, ২২ শাওয়াল ১৪৩৮

শিরোনাম

কানাগলিতে হারিয়ে গেছে বিএনপি: হাছান মাহমুদ
১৭ জুলাই, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
বিএনপি কানাগলিতে হারিয়ে গেছে, তাই নির্বাচন কমিশন ঘোষিত রোডম্যাপ দেখতে পাচ্ছে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

নির্বাচন কমিশনের ঘোষিত রোডম্যাপকে স্বাগত জানিয়ে হাছান মাহমুদ বলেন, এটি অত্যন্ত যুগোপযোগী হয়েছে। নির্বাচনের প্রায় দেড় বছর আগে ঘোষণা করায় এটা বাস্তবায়ন করা সম্ভব হবে। আরো কিছুদিন পরে ঘোষণা করলে রোডম্যাপের বাস্তবায়ন শঙ্কার মধ্যে পড়ে যেত।

তিনি বলেন, বিএনপির নেতারা রোড দেখতে পাচ্ছেন না কারণ তারা এখন অন্ধকার কানাগলিতে হারিয়ে গেছে।

ড. হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর রক্ত আপস করতে জানে না। দীর্ঘদিন কারাবন্দী থাকা সত্ত্বেও বঙ্গবন্ধু পাকিস্তানিদের সঙ্গে আপস করেননি। তার রক্ত যার শিরায়-উপশিরায় প্রবাহমান সেই জননেত্রী শেখ হাসিনাও তথাকথিত তত্ত্বাবধায়ক সরকারের সঙ্গে আপস করেননি। তাকে প্রধানমন্ত্রীর ওপরে সম্মানজনক পদ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু তিনি তা গ্রহণ করেননি। তিনি দেশে ফিরে এসে আইনি প্রক্রিয়ায় তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা মোকাবেলা করেছেন। তিনি প্রাণের ঝুঁকি নিয়ে দেশে ফিরে এসেছেন গণতন্ত্রকে রক্ষা করার জন্য। দেশের মানুষের কল্যাণে কাজ করার জন্য।

আয়োজক সংগঠনের সভাপতি লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, সংসদ সদস্য শিরিন নঈম পুনম, কুমিল্লা জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আওয়াল সরকার, ডিএনসিসির ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by