logo

রবিবার ১৫ অক্টোবর ২০১৭, ৩০ আশ্বিন ১৪২৪, ২৪ মহররম ১৪৩৮

শিরোনাম

গণতন্ত্র ফেরাতে সব করবেন খালেদা জিয়া : দুদু
১৫ অক্টোবর, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
গণতন্ত্র ফেরাতে খালেদা জিয়া সকল কিছুই করবেন বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

`জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন` ঢাকা মহানগর উত্তর আয়োজিত মানববন্ধনে তিনি বলেন, বিএনপির চেয়ারপারসনকে সংবর্ধনা দেওয়ার জন্য দলীয় নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। দেশে এসে গণতন্ত্র, ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য বিরোধী দলের রাজনীতিতে যা যা করার দরকার, তিনি তাই করবেন।

বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধনে দুদু বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া লন্ডনে গেছেন চিকিৎসা করাতে। কিন্তু এই সরকারের প্রধানমন্ত্রী থেকে শুরু করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বারবার সন্দেহ প্রকাশ করেছেন তিনি দেশে ফিরবেন কিনা!

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, এই সরকার খালেদা জিয়া, বিএনপি এবং ধানের শীষের সঙ্গে নির্বাচন করতে ভয় পায়। এই সরকার স্বাভাবিক সরকার নয়। তারা সংবিধানের নামে সংবিধানকে ধ্বংস করেছে। আইনের শাসনের নামে আইনকে ধ্বংস করেছে, যার কারণে দেশে হাজার হাজার রাজনৈতিক বন্দি এখন জেলখানায় আছেন।

শামসুজ্জামান দুদু বলেন, সহায়ক সরকারের অধীনে একটি অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য আমরা লড়াই করছি। সেই নির্বাচনের জন্য আমাদের নেতৃত্ব দিচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আগামী দিনের প্রধানমন্ত্রী খালেদা জিয়া। ব্যবস্থা যদি নেওয়া হয়, খালেদা জিয়া নেবেন। গায়ের জোরে ভণ্ডামি করে মিথ্যা কথা বলে যারা ক্ষমতায় এসেছে, তারা কী ব্যবস্থা নেবে। ব্যবস্থার জন্য আপনারা প্রস্তুত থাকেন।

আয়োজক সংগঠনের সভাপতি মোস্তফা গাজী দুদুর সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, গণসাংস্কৃতিক দলের সভাপতি এস আল মামুন, ছাত্রদলের দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী, সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি নাজমুল হোসেন রনিসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by