logo

মঙ্গলবার ১৭ অক্টোবর ২০১৭, ২ কার্তিক ১৪২৪, ২৬ মহররম ১৪৩৯

শিরোনাম

গ্রেফতারি পরোয়ানা দিয়ে খালেদা জিয়াকে দুর্বল করা যাবে না: রিজভী
১৭ অক্টোবর, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, খালেদা জিয়ার দেশে ফেরার ঠিক আগ মুহূর্তে পরিকল্পিতভাবে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। কিন্তু কোন মামলা বা গ্রেফতারি পরোয়ানা দিয়ে বেগম খালেদা জিয়াকে দুর্বল করা যাবে না।

সরকারি দলের সকল অপপ্রচার এবং গ্রেফতারি পরোয়ানা বিদীর্ণ করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বুধবার দেশে ফিরে আসছেন বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার সকালে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে মানববন্ধন করে জাসাস। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুহুল কবির রিজভী।

এসময় বিএনপির এই নেতা বলেন, পালানোর অভ্যাস সরকারি দলের প্রধানের আছে, খালেদা জিয়ার পালিয়ে যাওয়ার স্বভাব নেই। তার দেশে ফেরার ঠিক আগ মুহূর্তে পরিকল্পিতভাবে গ্রেফতারি পরোয়ানা জারি করা হলো। কিন্তু কোন মামলা বা গ্রেফতারি পরোয়ানা দিয়ে বেগম খালেদা জিয়াকে দুর্বল করা যাবে না।

তিনি আরও বলেন, সরকারি দলের নেতারা অপপ্রচার করে বলেছে, বেগম জিয়া নাকি বিদেশে বসে ষড়যন্ত্র করেছেন। এসকল অপপ্রচার ও মিথ্যাচারকে বিদীর্ণ করে বুধবার জনগণের নেত্রী জনগণের কাছে ফিরে আসছেন।

নির্বাচন কমিশনের সংলাপে সিইসির বক্তব্য প্রসঙ্গে রিজভী বলেন, কেউ সত্য স্বীকার করলেই আওয়ামী লীগের গা জ্বলে। জিয়াউর রহমান এদেশে বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। এটাই সত্য। ইতিহাসের সত্য কখনও অস্বীকার করা যাবে না।

মানবন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাসাসের সভাপতি ড. মামুন আহমদ, সাধারণ সম্পাদক হেলাল খান প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by