logo

মঙ্গলবার ১৭ অক্টোবর ২০১৭, ২ কার্তিক ১৪২৪, ২৬ মহররম ১৪৩৯

শিরোনাম

খালেদা জিয়ার দেশে আসা ঠেকানো যাবে না : রিজভী
১৭ অক্টোবর, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
বিএন‌পির জ্যেষ্ঠ যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী ব‌লে‌ছেন, অপপ্রচার চালিয়ে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার দেশে ফেরা ঠেকানো যাবে না।

আজ মঙ্গলবার দুপু‌রে জাতীয় প্রেসক্লা‌বের স‌ম্মেলন ক‌ক্ষে 'গণতন্ত্র এখন কোন প‌থে? ন্যায়বিচা‌রের স‌র্বোচ্চ আদালত ধ্বং‌সের বিরু‌দ্ধে রু‌খে দাড়াও’ শীর্ষক আলোচনা সভায় রিজভী এই মন্তব্য করেন।

‘বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক জাতীয় ঐক্য প‌রিষদ’ নামে একটি সংগঠন এ আলোচনার আ‌য়োজন ক‌রে।

‘তাঁকে (খালেদা জিয়া) আপনারা অপপ্রচার দিয়ে বাংলাদেশে আসতে তাঁর মনোবল আপনারা ভেঙে দেওয়ার চেষ্টা করবেন, এটা তো সম্ভব নয়। আগামীকাল দেশনেত্রী বাংলাদেশে আসছেন। আপনাদের কোনো অনাচার, কোনো চক্রান্ত এই বাংলার মাটিতে সফল হবে না, কোনো চক্রান্তই সফল হবে না’, বলেন রিজভী।

আইনমন্ত্রী আনিসুল হক মিথ্যাচার করছেন অভিযোগ করে রিজভী বলেন, ‘আইনমন্ত্রী গোটা জা‌তি‌কে ব্ল্যাক‌মেইল ক‌রে‌ছে। প্রধান বিচারপতি, সর্বোচ্চ আদালত নিয়ে, প্রতিটি এলাকায় আইনের শাসন নয়, চলছে আওয়ামী শাসন, শেখ হাসিনার শাসন। তার পরও বলতে হবে আইনের শাসন। তার প‌রও তা‌দের ম‌ু‌খে গণতন্ত্রের কথা। মানুষের আশ্রয়ের স্থল স‌র্বোচ্চ আদালত, তার কাঁধেও বন্দুক ধ‌রে‌ছে আওয়ামী লীগ। একটা গনঅভ্যুত্থান না ঘ‌টে, এ জন্য তারা এমন কর‌ছে।’

আলোচনা সভায় অন্যদের মধ্যে উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির যুগ্ম মহাস‌চিব সৈয়দ মোয়া‌জ্জেম হো‌সেন আলাল, খায়রুল ক‌বির খোকন, বহুদলীয় গণত‌ন্ত্রের প্রবর্তক জাতীয় ঐক্য প‌রিষদের সভাপ‌তি সালাউদ্দিন খান, সাধারণ সম্পাদক আবদুস সাত্তার পাটোয়া‌রী প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by