logo

মঙ্গলবার ১৭ অক্টোবর ২০১৭, ২ কার্তিক ১৪২৪, ২৬ মহররম ১৪৩৯

শিরোনাম

‘নির্বাচন কমিশনারকে কথা কম বলার পরামর্শ’
১৭ অক্টোবর, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
নির্বাচন কমিশনকে কম কথা বলার পরামর্শ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। মঙ্গলবার দুপুরে রাজধানীর মহাখালীতে জাতীয় বক্ষব্যাধি ইন্সটিটিউট ও হাসপাতালে, সেন্ট্রালাইজড নেবুলাইজার সিস্টেমের উদ্বোধনী অনুষ্ঠানে এ পরামর্শ দেন তিনি। এ সময় তিনি নির্বাচন কমিশনকে নিরপেক্ষ থেকে দায়িত্ব পালনের আহ্বান জানান।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, কথা বলার জন্য আমরা রাজনীতিবিদরা আছি।কম কথা বলে কিভাবে নিরপেক্ষ নির্বাচন করা যায় সেটি নিয়ে কাজ করুন।

নাসিম বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রস্তাবনা নিয়ে আগামীকালের সংলাপে অংশ নেবে বাংলাদেশ আওয়ামী লীগ। সংলাপের বিষয়বস্তু নিয়ে কথা বলতে রাজি হন নি তিনি। তিনি বলেন, সিনেমার শুরুতে কাহিনী বলে দিলে সিনেমার মজা নষ্ট হয়ে যাবে। এ কারণে আমরা বিষয়বস্তু প্রকাশ করছি না।

বিএনপিকে খেলার মাঠ ছেড়ে না যাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আসুন খেলা হবে নির্বাচনী মাঠে। মাঠ ছেড়ে যাবেন না। আগামী নির্বাচনে আওয়ামী লীগ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আবারও সরকার গঠন করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সচিব মো. সিরাজুল হক খান, বক্ষব্যাধি ইনস্টিটিট ও হাসপাতালের পরিচালক ডা. মো. শাহেদুর রহমান খান প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by