logo

শুক্রবার ২০ অক্টোবর ২০১৭, ৫ কার্তিক ১৪২৪, ২৯ মহররম ১৪৩৯

শিরোনাম

খালেদা জিয়াই বিচার বিভাগকে হেনস্তা করেছেন: ওবায়দুল কাদের
২০ অক্টোবর, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় হেনস্তার শিকার হচ্ছেন বলে খালেদা জিয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন: বিচার ব্যবস্থাকে বিলম্বিত করে খালেদা জিয়াই আদালতকে হেনস্তা করেছেন।

শুক্রবার সকালে রাজধানীর গুলশান ইয়ুথক্লাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত দলের নতুন সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন করেন ওবায়দুল কাদের।

এসময় তিনি বলেন: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়া ১৫০ বারেরও বেশি সময় নেওয়ার পাশাপাশি ৮ মাস মামলার বিচারকে বিলম্বিত করেছেন। এখন তিনিই হেনস্তার অভিযোগ করছেন!

খালেদা জিয়ার দেশে ফেরাকে কেন্দ্র করে যে জনদুর্ভোগ সৃষ্টি হয়েছিল তা অনেক মিডিয়া এড়িয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি। এ প্রসঙ্গে বিএনপিকে একটি বিশৃঙ্খল দল হিসেবে মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন: ওই দিন বিএনপির যে পরিমাণ নেতাকর্মী উপস্থিতি ছিল তার চেয়ে প্রাধানমন্ত্রীর গণসংবর্ধনায় আওয়ামী লীগের মহিলা নেতাকর্মীর সংখ্যাই বেশি ছিল। কিন্তু আমাদের কারণে জনদুর্ভোগ সৃষ্টি হয়নি। আমাদের নেতাকর্মীরা সুশৃঙ্খলভাবে রাস্তার দু’ধারে অবস্থান নিয়েছিল। আর বিএনপির নেতাকর্মীরা বিশৃঙ্খলভাবে রাস্তায় নেমে এসেছিল।

‘এমন বিশৃঙ্খল একটি দল আগামীতে ক্ষমতায় এলে দেশের কী অবস্থা হবে?’ প্রশ্ন রাখেন ওবায়দুল কাদের।

আগামী নির্বাচনকে সামনে রেখে সকল বিভেদ ভুলে এখনই আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার তাগিদ দেন আওয়ামী লীগের এই নেতা। নির্বাচনী এলাকায় যাদের জনপ্রিয়তা আছে শুধু তাদেরকেই মনোনয়ন দেওয়া হবে এবং যারা ইতোমধ্যে জনপ্রিয়তা হারিয়েছেন তাদের সম্পর্কে খোঁজ রাখা হচ্ছে বলেও জানান তিনি।

এসময় নতুন সদস্য সংগ্রহ অভিযানে নারী এবং নতুন যারা ভোটার হচ্ছেন তাদের সদস্য করার ব্যাপারে অগ্রাধিকার দেওয়া হবে বলে জানান ওবায়দুল কাদের।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by