logo

শনিবার ১১ নভেম্বর ২০১৭, ২৭ কার্তিক ১৪২৪, ২১ সফর ১৪৩৯

শিরোনাম

প্রধান বিচারপতিকে পদত্যাগে বাধ্য করা হয়নি: আইনমন্ত্রী
১১ নভেম্বর, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার(এসকে) সিনহা বিদেশ থেকে পদত্যাগপত্র পাঠিয়েছেন, সেখানে আমরা তাকে জোর করব কোত্থেকে? বিদেশে তো আমরা পিস কিপিং ফোর্স পাঠাইনি। বললেন আইনমন্ত্রী আনিসুল হক।

বিদেশ থেকে পাঠানো বিচারপতির পদত্যাগপত্র পাওয়ার কথা শনিবার দুপুরে রাষ্ট্রপতির কার্যালয় থেকে নিশ্চিত করা হয়। এরপর গুলশানে নিজের বাড়িতে সাংবাদিকদের এসব কথা বলেন আনিসুল হক।

এসকে সিনহার পদত্যাগের খবর আসার পর বিএনপি নেতারা অভিযোগ করে বলেছেন যে তাকে পদত্যাগ করতে বাধ্য করা হয়েছে। বিএনপি নেতাদের এই অভিযোগের প্রেক্ষিতে আইনমন্ত্রী বলেন, এগুলো হচ্ছে অবাস্তব বক্তব্য।

অভিযোগকারীদের উদ্দেশে তিনি বলেন, যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চান, তারা হয়তো এসব কথা বলেন। আমি তাদেরকে শুধু বলব যে পানি অত্যন্ত স্বচ্ছ, সেখানে মাছ শিকার করার কোনো উপায় নেই।

আনিসুল হক বলেন, প্রধান বিচারপতি নিজে অসুস্থতার কারণে প্রথমে ছুটি নিয়েছেন। পরে আমিও হতভম্ব হয়েছি তার সুস্থ থাকার কথা শুনে। এরপর তিনি বিদেশ চলে গেলেন। সেখান থেকেই পদত্যাগপত্র পাঠিয়েছেন।

ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে ক্ষমতাসীনদের তোপের মুখে গত অক্টোবরে প্রধান বিচারপতি ছুটিতে যান। তখন বিএনপির পক্ষ থেকে বলা হয় যে তাকে ছুটি দিয়ে বিদেশ যেতে বাধ্য করা হয়েছে।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by