logo

সোমবার ১৩ নভেম্বর ২০১৭, ২৯ কার্তিক ১৪২৪, ২৩ সফর ১৪৩৯

শিরোনাম

জাতীয় সংসদ নির্বাচন সংবিধানের আলোকেই হবে : হানিফ
১৩ নভেম্বর, ২০১৭
কুষ্টিয়া প্রতিনিধি
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, গতকাল বিএনপির সমাবেশে খালেদা জিয়া যেসব বক্তব্য রেখেছেন সেগুলোর বেশির ভাগই অসত্য। এসব দিয়ে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করা হয়েছে। সবচেয়ে আপত্তিকর ছিল, ‘প্রতিহিংসার রাজনীতি করব না।’ কিন্তু বিগত দিনে তিনিই প্রতিহিংসার রাজনীতির চূড়ান্ত বহিঃপ্রকাশ ঘটিয়েছিলেন। তাই এ কথা তার মুখে একেবারেই হাস্যকর।

সোমবার দুপুর ১২টায় কুষ্টিয়া সরকারি কলেজে নবনির্মিত শেখ হাসিনা ছাত্রীনিবাস এর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, কারচুপি করে ক্ষমতায় যেতে খালেদা জিয়া এক কোটি ত্রিশ লাখ ভুয়া ভোটার বানিয়েছিল। ইভিএম হলে তো ওই ভোট কাজে আসবে না, তাই তিনি এর বিরোধিতা করছেন। উনি আসলে চান জালিয়াতির পথ।

নির্বাচনের ব্যাপারে হানিফ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধানের আলোকেই হবে। নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন থাকবে কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন। তবে সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়ার বিধান আগে কখনো ছিল না। এটা যৌক্তিক বলে মনে করি না। এই সরকারের অধীনে যেসব নির্বাচন হয়েছে সবই অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে।

কলেজের অধ্যক্ষ মনজুর কাদিরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by