logo

সোমবার ১৩ নভেম্বর ২০১৭, ২৯ কার্তিক ১৪২৪, ২৩ সফর ১৪৩৯

শিরোনাম

‘প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ব্যক্তিগত অভিযোগ করেননি খালেদা জিয়া’
১৩ নভেম্বর, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ব্যক্তিগত কোনো অভিযোগ করেননি বলে মন্তব্য করলেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সোমবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে জাতীয়তাবাদী প্রজন্ম ’৭১ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নজরুল ইসলাম খান বলেন, আমরা দেখলাম যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন শেখ হাসিনার ওপর নাকি খালেদা জিয়ার অন্ধআক্রোশ। এই সরকারের অধীনে নির্বাচনে না যাওয়া নিয়ে খালেদা জিয়ার বক্তব্য ছিল রাজনৈতিক। এখানে আক্রোশের কোনো ব্যাপার নেই।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার যদি সত্যি গণতন্ত্রে বিশ্বাস করে এবং মনে করে জনগণ তাদের ভালোবাসে, তাহলে খালেদা জিয়ার ছুঁড়ে দেয়া দুইটা চ্যালেঞ্জের যেকোনো একটা গ্রহণ করুক। তার চ্যালেঞ্জ দুইটির একটি হলো কোনো বাধা না দিয়ে জনসভা করে দেখেন কার জনসভায় কত লোক হয়। অপরটি হলো নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ সুষ্ঠু নির্বাচন হোক, সেই নির্বাচনে তারা যদি বিজয়ী হয়, তবে আমরা তাদেরকে গ্রহণ করব।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আরো বলেন, আওয়ামী লীগ জানে নিরপেক্ষ সহায়ক সরকারের অধীনে নির্বাচন হলে তাদের জেতার কোনো সম্ভাবনা নেই। তাই তারা দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে চায়। কিন্তু বিএনপি চায় আলোচনার মাধ্যমে শান্তিপূর্ণ নির্বাচন।

এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, জাতীয়তাবাদী প্রজন্ম ’৭১ এর প্রতিষ্ঠাতা সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিয়াউল হক জিয়া, ঢাকা মহানগর বিএনপির(দক্ষিণ) সাধারণ সম্পাদক আবুল বাশার।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by