logo

শুক্রবার ১৭ নভেম্বর ২০১৭, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ২৭ সফর ১৪৩৯

শিরোনাম

জালেম সরকার বুকের ওপর বসে আছে: ফখরুল
১৭ নভেম্বর, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমানে অত্যাচারী, নির্যাতনকারী, হত্যাকারী ও জালেম সরকার আমাদের বুকের ওপর বসে আছে। এই সরকারের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করছি, তিনি যেন আমাদের সেই শক্তি দেন।

শুক্রবার সকালে টাঙ্গাইলের সন্তোষে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মাজারে শ্রদ্ধা নিবেদনের পর তিনি এ কথা বলেন।

এ সময় বিএনপি নেতা ঘোষণা দেন, সহায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবি আন্দোলনের মাধ্যমে আদায় করা হবে। এ জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

শুক্রবার মওলানা ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে তার প্রতি শ্রদ্ধা জানাতে দলের নেতাকর্মীদের নিয়ে সন্তোষের মাজারে আসেন মির্জা ফখরুল।

এ সময় তার সঙ্গে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামছুল আলম তোফা, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে মির্জা ফখরুলের আগমন কেন্দ্র করে সন্তোষে জেলা বিএনপির বিবদমান দুটি পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

মির্জা ফখরুলের সঙ্গে জেলা বিএনপির বর্তমান নেতৃবৃন্দ ভাসানীর মাজারে যান।

অন্যদিকে বিদ্রোহী অংশের নেতাকর্মীরা ভাসানী বিশ্ববিদ্যালয়ের প্রথম গেট এলাকায় অবস্থান নেন। পুলিশ তাদের মাজারের দিকে যেতে বাধা দেয়।

পরে মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে মির্জা ফখরুলকে নিয়ে জেলা বিএনপির নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেট দিয়ে মাজার এলাকা ত্যাগ করেন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by