logo

মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ০১ রবিউল আউয়াল ১৪৩৯

শিরোনাম

জনস্রোত বন্ধ করা যাবে না: খন্দকার মোশাররফ হোসেন
২১ নভেম্বর, ২০১৭
নিজস্ব প্রতিবেদক
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া দেশে ফেরার পর যে জনস্রোত শুরু হয়েছে তা কোনোভাবেই বন্ধ করা যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, পানির স্রোতকে যেমন বাধা দিয়ে বন্ধ করে রাখা যায়না, ঠিক তেমনিভাবে খালেদা জিয়া দেশে ফেরার পরে যে জনস্রোতের সৃষ্টি হয়েছে তাকে কোনোভাবেই আটকিয়ে রাখা যাবে না।

মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিশন মিলানায়তনে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে সরকার গোয়েন্দা সংস্থাকে দিয়ে একটি জরিপ করেছে। তাদের ( গোয়েন্দা সংস্থা) মতে আগামী নির্বাচনে আওয়ামী লীগ ৪০টির বেশি সিট পাবে না। তাই তারা শক্তি দিয়ে জাতীয়তাবাদী নেতাদের অত্যাচার, জুলুম, নির্যাতন করে ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো আবারও একটি প্রতারণার নির্বাচন করতে চায়। কিন্তু জনগণ আর কখনো সেই ধরনের নির্বাচন এদেশের মাটিতে হতে দেবে না।

তিনি বলেন, আমাদের নেত্রী আগামী নির্বাচনের আগে উপযুক্ত সময়ে সহায়ক সরকারের রূপরেখা দেবেন। আমার সেই রূপরেখার আলোকে নির্বাচন করার জন্য সরকারকে আহ্বান জানাবো।কিন্তু সরকার যদি তা না মেনে আবারও প্রতারণার নির্বাচন করতে চায় তাহলে জনগণ তাদের অধিকার ফিরে পাওয়ার জন্য রাজপথে নেমে তা প্রতিহত করবে।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নিরবের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু, দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, যুব দলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, যুবদল উত্তরের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by