logo

শুক্র্রবার ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৩৯

শিরোনাম

সংকটাপন্ন মহিউদ্দিন চৌধুরী
১৫ ডিসেম্বর, ২০১৭
ডেস্ক রিপোর্ট
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী। হাসপাতালে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বৃহস্পতিবার তার বড় ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এ তথ্য নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র জানিয়েছে, মহিউদ্দিন চৌধুরীকে আবারো চট্টগ্রাম মহানগরীর মেহেদীবাগ ম্যাক্স হাসাপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা খুবই সংকটাপন্ন।

জানতে চাইলে ম্যাক্স হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লিয়াকত আলী খান বলেন, মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থা সংকটাপন্ন। প্রেশার খুব কম। যা মোটেও ভালো লক্ষণ নয়। এটাকে আমরা সংকটাপন্ন অবস্থা বলছি।

এর আগে মহিউদ্দিন চৌধুরী সুস্থ হওয়ার পর গেলো মঙ্গলবার দুপুরে চট্টগ্রামে ঘরে ফিরেন। ঢাকা স্কয়ার হাসপাতাল থেকে মঙ্গলবার ভোর ৫টার দিকে অ্যাম্বুলেন্সে করে সড়কপথে তিনি চট্টগ্রামের উদ্দেশে রওনা দেন। স্কয়ার হাসপাতালের দু’জন চিকিৎসকও এ সময় তার সঙ্গে ছিলেন।

এছাড়া ওই সময় তার সঙ্গে ছিলেন তার বড় ছেলে ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও পরিবারের অন্য সদস্যরা।

গত ১১ নভেম্বর রাতে তিনি হার্টের সমস্যা ও কিডনিজনিত রোগে গুরুতর অসুস্থ নগরীর ম্যাক্স হাসাপাতালে ভর্তি হন। পরের দিন উন্নত চিকিৎসার জন্য তাকে হেলিকপ্টারে করে এনে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by