logo

সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ৪ পৌষ ১৪২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৩৯

রংপুরে আমার প্রার্থী জয়ী হবে : এরশাদ
১৮ ডিসেম্বর, ২০১৭
রংপুর প্রতিনিধি
রংপুর সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এবং আমার প্রার্থী মোস্তফা বিপুল ভোটে বিজয়ী হবে। আমি নির্বাচনে ভোট দেওয়ার জন্য রংপুরে এসেছি। ২১ ডিসেম্বর ভোট দিয়ে ২২ ডিসেম্বর ঢাকায় চলে যাবো।

রংপুরে সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ একথা বলেন। তিনি এদিন দুপুরে ঢাকা থেকে বিমান যোগে রংপুর আসেন। পরে নগরীর দর্শনা এলাকায় পল্লীনিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

এরশাদ বলেন, ‘নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করার কোনও প্রয়োজন নেই। তবে নির্বাচন কমিশন জাতীয় নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের ব্যাপারে কি করবে এখনও আমরা জানি না।’

নির্বাচনে কালো টাকা ছড়ানো ও আচরণবিধি লঙ্ঘন করার ব্যাপারে আওয়ামী লীগ প্রার্থীর অভিযোগ নাকচ করে তিনি বলেন, ‘আমার মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা অসম্ভব জনপ্রিয়। আমার বিশ্বাস সে বিজয়ী হবে।’ তবে বিএনপির বিভিন্ন সমালোচনার বিষয়ে কোনও কথা বলেননি তিনি।

জাপা প্রার্থী মোস্তফা দলীয় প্রতীক লাঙলের কারণে জয়ী হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘মোস্তফা নিজেও জনপ্রিয়। এছাড়া দলের প্রতীক লাঙলও নির্বাচনে জয়ী হতে কাজে লাগবে বলে মনে করি।’

এর আগে এরশাদ ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন। সেখান থেকে সরাসরি মোটর শোভাযাত্রা সহকারে তার বাসভবন পল্লীনিবাসে এসে পৌঁছলে দলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by