logo

রবিবার ৭ জানুয়ারি ২০১৮, ২৪ পৌষ ১৪২৪, ১৯ রবিউস সানি ১৪৩৯

নিরপেক্ষ সরকারের দাবি আদায় করেই নির্বাচন : মোশাররফ
০৭ জানুয়ারি, ২০১৮
নিজস্ব প্রতিবেদক
আন্দোলনের মাধ্যমে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের দাবি আদায় করেই বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ রোববার জাতীয় প্রেসক্লাবে এগ্রিকালচারিস্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (অ্যাব) আয়োজিত এক প্রতিবাদ সভায় খন্দকার মোশাররফ এ কথা বলেন।

গত নির্বাচনের মতো ভোটারবিহীন নির্বাচন আগামীতে আর হতে দেওয়া হবে না উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, ‘২০১৪-এ ৫ জানুয়ারির মতো ভোটারবিহীন নাটক এই বাংলাদেশে আর করতে দেওয়া হবে না। এ দেশের জনগণ করতে দেবে না। একবার প্রতারণা করেছেন, আরেকবার যাবে না। এ দেশের মানুষ প্রস্তুত আছে, তারা তাদের ভোটের অধিকারের জন্য এবার রাস্তায় নামবে। আমরা বিএনপি জাতীয়তাবাদী শক্তি, যারা গণতন্ত্রের পক্ষের শক্তি জনগণের পাশে থাকব। ইনশাআল্লাহ এ দেশে নির্বাচনকালে নিরপেক্ষ সরকার আদায় করেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন ইনশাআল্লাহ হবে। যেই নির্বাচনে দেশনেত্রী খালেদা জিয়া, জাতীয়তাবাদী দল, জাতীয়তাবাদী শক্তি সেখানে অংশগ্রহণ করবে।’

২০১৪ সালের ৫ জানুয়ারি দেশে নির্বাচন হয়েছিল বলে সরকার যে অসত্য বক্তব্য দিচ্ছে, তাতে জনগণ বিভ্রান্ত না হয়ে বরং সরকারের ওপর আরো ক্ষুব্ধ হচ্ছে বলে মন্তব্য করেন খন্দকার মোশাররফ। বিএনপি আন্দোলনের কারণেই দেশের বেশিরভাগ রাজনৈতিক দল ওই নির্বাচন বর্জন করেছিল বলেও দাবি করেন তিনি।

প্রতিবাদ সভায় বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ নিরপেক্ষ নির্বাচন দিয়ে সরকারকে জনপ্রিয়তা যাচাই করার আহ্বান জানান।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by