logo

রবিবার ৭ জানুয়ারি ২০১৮, ২৪ পৌষ ১৪২৪, ১৯ রবিউস সানি ১৪৩৯

বিএনপির ঐতিহ্য হচ্ছে গণতন্ত্র রক্ষা করা: রিজভী
০৭ জানুয়ারি, ২০১৮
নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ এখন পুলিশের রাষ্ট্র, পুলিশ নির্দেশ করে দেয় কিভাবে চলবেন কিভাবে চলবেন না। পুলিশের অত্যাচারে অতিষ্ঠ দেশের জনগণ এমন মন্তব্য করলেন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

রোববার জাতীয় প্রেসক্লাবের ৩য় তালায় কনফারেন্স লাউঞ্জে (এব) এর সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন এর উপর বর্বরোচিত পুলিশের হামলার বিচারের দাবির প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ৫ই জানুয়ারির নির্বাচন ভোটার বিহীন হয়নি এটা ঠিক বলেছেন শেখ হাসিনা। সেখানে চার পায়ের জন্তু ছিল, পুলিশ প্রশাসন ছিল। কিন্তু কোনো প্রকৃত ভোটার ছিল না। ১৫৩টি আসনে বিনা ভোটে রাজত্ব কায়েম করে বসে আছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ও তাদের বুদ্ধিজীবীরা বলে গণতান্ত্র আগে উন্নয়ন পরে। সুশাসন থাকতে হলে গণতন্ত্র লাগবে। গণতন্ত্র নিশ্চিত হলে সুশাসন নিশ্চিত হবে। গণতন্ত্রের আত্মচিৎকার বেশি দিন আটকিয়ে রাখা যাবে না। তাই আগামী নির্বাচন নির্দলীয় সরকারের অধীনে হতে হবে। বিএনপির ঐতিহ্য হচ্ছে গণতন্ত্র রক্ষা করা।

কৃষিবিদ আনোয়ারুন্ নবী মজুমদার বাবলার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন, বিএনপির সহ-সভাপতি ডা. এ. জেড. এম জাহিদ হোসেন প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by