logo

রবিবার ৭ জানুয়ারি ২০১৮, ২৪ পৌষ ১৪২৪, ১৯ রবিউস সানি ১৪৩৯

শিরোনাম

‘আওয়ামী লীগ জনগণের শক্তিতে বিশ্বাস করে না’
০৭ জানুয়ারি, ২০১৮
রংপুর প্রতিনিধি
আওয়ামী লীগ জনগণের শক্তিতে বিশ্বাস করে না। তারা জনগণের শক্তির ওপর নির্ভরশীল না হয়ে পুলিশ, র‌্যাব ও সন্ত্রাসীদের ওপর নির্ভর করে টিকে আছে। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

রোববার দুপুরে রংপুর মহানগরের পূর্ব মেডিকেল মোড় এলাকার একটি কমিউনিটি সেন্টারে জেলা মহানগর বিএনপি আয়োজিত কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বিএনপির সকল নির্ভরশীলতা জনগণের ওপর। কারণ, এখন দল হিসেবে বিএনপি অনেক বেশি শক্তিশালী হয়েছে। আওয়ামী লীগ এখন গভীর অসুবিধার মধ্যে আছে।

তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশে বলেন, আপনারা যদি শক্তিশালী অবস্থানে ঘুরে দাঁড়াতে পারেন, তবে আওয়ামী লীগ পিছিয়ে যেতে বাধ্য হবে। কারণ, তাদের দুর্বলতা অনেক বেশি। যদি জনগণ ভোট দেয়, তবে তাদের কী হবে সেই শঙ্কায় আছে তারা।

বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য আরো বলেন, জনগণকে আন্দোলন ও নির্বাচনের জন্য তৈরি করতে হবে। নাগরিক অধিকার ও ভোটাধিকার প্রতিষ্ঠার যে আন্দোলন খালেদা জিয়ার নেতৃত্বে শুরু হয়েছে, তা কারো সাধ্য নেই রোধ করার।

এসময় আরো উপস্থিত ছিলেন রংপুর মহানগর বিএনপির সভাপতি মোজাফফর হোসেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু, জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক রইছ আহাম্মেদ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by