logo

শনিবার ১৩ জানুয়ারি ২০১৮, ৩০ পৌষ ১৪২৪, ২৫ রবিউস সানি ১৪৩৯

শিরোনাম

ভয়ঙ্কর সব জঙ্গিদের মোকাবেলা করতে পেরেছি: স্বরাষ্ট্রমন্ত্রী
১৩ জানুয়ারি, ২০১৮
নরসিংদী প্রতিনিধি
আমরা ভয়ঙ্কর সব জঙ্গিদের মোকাবেলা করতে পেরেছি। তবে জঙ্গিদের মূল উৎপাটন করতে না পারলেও আমরা তা নিয়ন্ত্রণ করেছি। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শনিবার দুপুরে নরসিংদীর শিবপুর উপজেলার লাখপুর উচ্চ বিদ্যালয়ের শত বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশের মানুষ ধর্মভীরু কিন্তু ধর্মান্ধ নয় মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের এসব কাজে সহযোগিতা করেছে এদেশের শিক্ষক, পেশাজীবী, আলেম-ওলামাসহ সব ধর্মপ্রাণ মানুষ। সেজন্যই অসম্ভবকে সম্ভব করতে পেরেছি এবং আমরা জঙ্গিদের মোকাবেলায় জয়ী হয়েছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। আমরা সেটা বিশ্বাস করি বলেই একটা প্রশান্তির জায়গা বাংলাদেশ। শত প্রতিকূলতা ও চ্যালেঞ্জ মোকাবেলার পরও দেশে একটা শান্তিময় পরিবেশ সৃষ্টি করতে পেরেছি। এখানে হিন্দু, মুসলিম, বৌদ্ধ খ্রিষ্টান সবাই মিলেই আমরা বাংলাদেশি।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ২০৪০ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করব। আমরা মধ্যম আয়ের দেশে ঢুকে পড়ছি। আজকে আমরা সবজি উৎপাদনে বিশ্বে চতুর্থ। দেশের চাহিদা পূরণ করে বিদেশেও খাদ্য রফতানি করছি আমরা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মনোহরদী বেলাবো আসনের এমপি নরুল মজিদ মাহামুদ হুমায়ন, স্থানীয় সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, সাবেক সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাবুবুর রহমান ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ খান প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by