logo

বৃহস্পতিবার ১৮ জানুয়ারি ২০১৮, ৫ মাঘ ১৪২৪, ১ জমাদিউল-আউয়াল ১৪৩৯

নিরপেক্ষ নির্বাচন হলে শতকরা ৮০ ভাগ ভোট পাবে বিএনপি: ফখরুল
১৮ জানুয়ারি, ২০১৮
নিজস্ব প্রতিবেদক
নিরপেক্ষ নির্বাচন হলে শতকরা ৮০ ভাগ ভোট বিএনপি পাবে দাবি করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের উদ্দেশ্যে বলেছেন, একটি নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখুন। দেশের শতকরা ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দিবেন।

বৃহস্পতিবার বিকেলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে সুপ্রিমকোর্ট মিলনায়তনে বিএনপি আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশশাররফ হোসেন। আরো বক্তব্য রাখেন ব্যারিস্টার মওদুদ, মির্জা আব্বাস প্রমুখ।

ফখরুল বলেন, সরকার জিয়াউর রহমানকে কলুষিত করতে চায়। মিথ্যা মামলা দিয়ে বেগম জিয়াকে আদালতে আটকে রেখে হেনস্থ করছে। আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার পর মামলা দিয়ে ঘায়েল করছে। তারা আমাদেরকে এক ঘরে করতে চায়। এই অচলায়তন ভেঙে ফেলতে হবে। আমরা কখনো আর গণতন্ত্র বিরোধী শক্তিকে দেশের ক্ষমতায় দেখতে চাই না।

তিনি সরকারকে পদত্যাগ করার আহ্বান জানিয়ে বলেন, একটি নিরপেক্ষ কমিশন গঠন করুন। একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। অন্যথায় পৃথিবীর অন্যান্য ফ্যাসিস্ট নায়কদের মতো আপনারাও ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by