logo

শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮, ৬ মাঘ ১৪২৪, ২ জমাদিউল-আউয়াল ১৪৩৯

শিরোনাম

নির্বাচনে অংশ নিয়ে বিএনপি জনপ্রিয়তা যাচাই করুক: হানিফ
১৯ জানুয়ারি, ২০১৮
কুষ্টিয়া প্রতিনিধি
‘এই মুহূর্তে ভোট হলে বিএনপি আশি শতাংশ ভোট পাবে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, এই মুহূর্তে ভোট হচ্ছে না। তাই ভোটের হিসেব কষার দরকার নেই। এটা হচ্ছে কাল্পনিক চিন্তা। বিএনপির জনপ্রিয়তা মানুষ জানে। জনপ্রিয়তা থাকলে তারা ১৪ সালের নির্বাচনে অংশ নিত। জয়লাভের কোনো সম্ভাবনা ছিল না বলেই তারা নির্বাচনে আসেনি। আমরা আশা করি বিএনপি আগামী ডিসেম্বরের নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা যাছাই করবে।

শুক্রবার সকালে কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে একটি বেসরকারি টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকীতে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

হানিফ আরো বলেন, বিএনপি এবং খালেদা জিয়া তাদের অপকর্মের জন্যই জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা রাজনীতি থেকেও বিচ্ছিন্ন হওয়ার পথে।

বেগম খালেদা জিয়ার মামলা প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, তার বিরুদ্ধে মামলা আওয়ামী লীগ দেয়নি। মামলা দিয়েছে তত্ত্বাবধায়ক সরকার। এতিমের টাকা আত্মসাত মামলাও তত্ত্বাবধায়ক সরকারের সময় হয়েছে।

খালেদা জিয়া মামলা নিয়ে সময় ক্ষেপণ করছেন দাবি করে হানিফ বলেন, বেগম জিয়া এ মামলায় নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবে না। তাই তিনি সময় ক্ষেপণ করছেন।

সরকারের মামলা দিয়ে খালেদা জিয়াকে হয়রারি করার কোনো উদ্দেশ্যে নেই বলেও জানান হানিফ।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by