logo

শনিবার ১০ ফেব্রুয়ারি ২০১৮, ২৮ মাঘ ১৪২৪, ২৪ জমাদিউল-আউয়াল ১৪৩৯

ভারতে সেনা ক্যাম্পে জঙ্গি হামলায় সেনাসহ নিহত ৪
১০ ফেব্রুয়ারি, ২০১৮
আন্তর্জাতিক ডেস্ক
ভারতের জম্মু ও কাশ্মীরে সেনাবাহিনীর ক্যাম্পে জঙ্গি হামলায় কর্মকর্তাসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। আজ শনিবার ভোর ৫টার দিকে জম্মুর সঞ্জুয়ানের সেনা ক্যাম্পে ৩-৪ জন সশস্ত্র জঙ্গি হামলা চালালে ওই হতাহতের ঘটনা ঘটে। খবর পার্স টুডের।

নিহতদের মধ্যে দুজন সেনা কর্মকর্তা ও দুটি শিশু রয়েছে। সংশ্লিষ্ট এলাকায় রেড অ্যালার্ট জারি করে জঙ্গিদের খোঁজে অভিযান চালাচ্ছে সেনাবাহিনী।

এদিকে সেনাবাহিনী প্রধান জেনারেল বিপিন রাওয়াত কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমনকে পুরো ঘটনা অবহিত করেছেন। রাজ্য পুলিশের মহাপরিচালক এস পি বেইদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে কথা বলে পুরো বিষয় জানিয়েছেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে পরিস্থিতির ওপরে নজর রাখা হচ্ছে।

জৈইশ-ই-মোহাম্মদ জঙ্গি গোষ্ঠী এই হামলা চালিয়েছে বলে মনে করা হচ্ছে।

জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি আর্মি ক্যাম্পে গেরিলা হামলার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। জম্মু ও কাশ্মীরের উপমুখ্যমন্ত্রী নির্মল সিং ওই হামলার পেছনে পাকিস্তানের হাত আছে বলে দাবি করেছেন।

জঙ্গি হামলায় আক্রান্ত ক্যাম্পের আশেপাশের পাঁচশ মিটারের মধ্যে সব স্কুল বন্ধ রয়েছে। এর আগে ২০০৩ সালের ২৮ জুন ক্যাম্পটিতে জঙ্গি হামলায় ১২ সেনা সদস্য নিহত হয়েছিলেন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by