logo

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪, ৫ জমাদিউস সানি ১৪৩৯

নির্বাচন বর্জন করলে বিএনপির আত্মহনন প্রক্রিয়া সম্পন্ন হবে
২২ ফেব্রুয়ারি, ২০১৮
নিজস্ব প্রতিবেদক
বিএনপি নেতা কর্মীরা বলছেন তারা চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবেন না। এটা হলে আপনারা ভুল করবেন। নির্বাচনে আসুন, নিজেদের জনপ্রিয়তা আছে কি না যাচাই করুন। আপনারাই সিদ্ধান্ত নেবেন যে, আপনাদের দল বড় নাকি দুর্নীতিগ্রস্ত দলপ্রধান বড়। এবার নির্বাচন বর্জন করলে বিএনপির আত্মহনন প্রক্রিয়া সম্পন্ন হবে। বললেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ (বৃহস্পতিবার)সকালে জাতীয় প্রেস ক্লাবে পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘অমর ২১ শে, বর্তমান প্রেক্ষাপট-চলমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার দুর্নীতি দিবালোকের মতোই পরিষ্কার। তার স্বাক্ষরেই জিয়া অরফানেজ ট্রাস্টের টাকা উত্তোলন করা হয়েছে। কিন্তু এটা নিয়ে বিএনপি জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। এতে তারা সফল হবে না। খালেদার দুর্নীতির মামলা নিয়ে বিএনপির নেতাকর্মীরা মায়া কান্না করলেও বিশ্ব সম্প্রদায় মায়া কান্না দেখায়নি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রধান উপদেষ্টা লায়ন চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য ও জোটের উপদেষ্টা সারাহ বেগম কবরী, জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by