logo

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪, ৫ জমাদিউস সানি ১৪৩৯

আপনাদের দাবি কখনোই পূরণ হবে না
২২ ফেব্রুয়ারি, ২০১৮
ভোলা প্রতিনিধি
আগামী জাতীয় সংসদ নির্বাচন ডিসেম্বরেই অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। আজ বৃহস্পতিবার দুপুরে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য সংগ্রহে আয়োজিত এক সমাবেশে মন্ত্রী এ কথা বলেন।

বিএনপির উদ্দেশে বাণিজ্যমন্ত্রী বলেন, ‘নির্বাচন এ বছরের ডিসেম্বরেই হবে বলে নির্বাচন কমিশন ঘোষণা করেছে। আমি তাদের (বিএনপি) বলব সংবিধান অনুসারে যে নির্বাচন, সেই নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচনকে অংশগ্রহণমূলক করুন। তাঁর বাইরে আপনারা যত দাবি-দাওয়াই উত্থাপন করেন না কেন কখনোই সেই দাবি দাওয়া পূরণ হবে না। কারণ ক্ষমতাসীন দলের অধীনে, নির্বাচন কমিশনের তত্ত্বাবধানেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।’

পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছগির আহমদ মাস্টারের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে স্মৃতিচারণা করেন তোফায়েল আহমেদ। তিনি বলেন, “১৯৬৯ সালের আজকের এই দিনেই আমরা বঙ্গবন্ধুকে মুক্ত করে এনেছিলাম। সেই সময় ২৩ ফেব্রুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে ১০ লাখ মানুষের সমাবেশে আমি সভাপতিত্ব করি। সেদিন বঙ্গবন্ধুকে ‘বঙ্গবন্ধু’ হিসেবে আমিই উপাধি দিয়েছিলাম।”

পশ্চিম ইলিশা হাওলাদার মার্কেট এলাকায় অনুষ্ঠিত এই সমাবেশে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার বক্তব্য দেন।

সমাবেশে ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে শত শত আওয়ামী লীগ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by