logo

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪, ৫ জমাদিউস সানি ১৪৩৯

শনিবার বিএনপির কালো পতাকা প্রদর্শন, মিছিল নয়
২২ ফেব্রুয়ারি, ২০১৮
নিজস্ব প্রতিবেদক
বিএনপির সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে আগামী শনিবার কালো পতাকা মিছিল কর্মসূচির পরিবর্তে কালো পতাকা প্রদর্শন করবেন নেতাকর্মীরা।

আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী জানান, মাতৃভাষা দিবস উপলক্ষে আগামীকাল শুক্রবার রমনার ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভা করবে বিএনপি।

বিএনপি নেতা আরো বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখতে সরকার যত অপকৌশলই করুক না কেন তাঁকে ছাড়া আগামী নির্বাচন হবে না।

রিজভী বলেন, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে বিএনপি চেয়ারপারসন তথা জাতীয়তাবাদী শক্তিকে রুদ্ধ করা যাবে না। এরই মধ্যে খালেদা জিয়াকে বন্দি করার পর দেশবাসী যেভাবে জেগে উঠেছে তাতে সব বাধা-বিপত্তি উপেক্ষা করে অসংখ্য মানুষ রাজপথে নেমে গেছে। দেশব্যাপী নিন্দার ঝড় বইছে। এতেই সরকারের ভীত নড়বড়ে হয়ে উঠেছে।

বিএনপির এ নেতা বলেন, যারা বিরোধী দলকে নিশ্চিহ্ন করে জোর করে ক্ষমতায় থাকতে চায় তাদের অবলম্বন নির্যাতন ও অনাচার। আর সেই জন্য ক্ষমতাসীনদের জবরদখল, খুনের ভয়, রক্তপাত, চাঁদা আদায়ের দাপটে প্রাণ ওষ্ঠাগত।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহদপ্তর সম্পাদক মুনির হোসেন, তাইফুল ইসলাম টিপু ও বেলাল হোসেন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by