logo

শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১১ ফাল্গুন ১৪২৪, ৬ জমাদিউস সানি ১৪৩৯

আরও ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী
২৩ ফেব্রুয়ারি, ২০১৮
নওগাঁ প্রতিনিধি
এই বছরে দেশে আরও ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেয়া হবে বলে জানালেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শুক্রবার দুপুরে নওগাঁর পত্নীতলা উপজেলার ঘোষনগর ও আকবর ইউনিয়নে নবনির্মিত ১০ শয্যার আলাদা দুটি মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা জানান।

মোহাম্মদ নাসিম বলেন, গ্রামীণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে চিকিৎসকদের অবশ্যই গ্রামে অবস্থান করতে হবে। স্বাস্থ্য ও নিরাপদ মাতৃত্বসেবা, শিশু স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে সব পদক্ষেপ নেয়া হয়েছে।

তিনি বলেন, বাংলাদেশে ভবিষ্যতে সন্তান প্রসবকালে একজন মাও যেন মৃত্যুবরণ না করে, অনাগত সন্তান যেন নিরাপদে পৃথিবীতে ভূমিষ্ঠ হতে পারে সে লক্ষ্যে সরকার প্রতিটি ইউনিয়নে মা ও শিশু কল্যাণ কেন্দ্র নির্মাণ অব্যাহত রেখেছে।

খালেদা জিয়াসহ বিএনপিকে নির্বাচনে চায় আওয়ামী লীগ উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে শাস্তি দিয়েছেন আদালত। এক্ষেত্রে আওয়ামী লীগের কোনো হাত নেই।

তিনি আরও বলেন, এতিমের টাকা মেরে বিচারের সম্মুখীন হয়ে জেল রয়েছেন খালেদা। তার জামিন দেয়া না দেয়ার সিদ্ধান্ত আদালতের।

এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, জেলা প্রশাসক আমিনুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন এবং পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ড. কস্তুরী আমিনা কুইন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by