logo

রোববার ১১ মার্চ ২০১৮, ২৭ ফাল্গুন ১৪২৪, ২২ জমাদিউস সানি ১৪৩৯

চেষ্টা করলেই ইতিহাস বিকৃত হয় না: এইচ টি ইমাম
১১ মার্চ, ২০১৮
নিউজ ডেস্ক
চেষ্টা করলেই ইতিহাস বিকৃত হয় না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

শনিবার (১০ মার্চ) দুপুরে জেলার ফুলবাড়িয়া উপজেলার আছিম উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন তালুকদার ও অ্যারাইজ স্টুডেন্টস অ্যাসোসিয়েশন আয়োজিত ‘মেধাবৃত্তি প্রদান ও সাংস্কৃতিক’ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

এইচ টি ইমাম বলেন, বহুবার দেশের ইতিহাস বিকৃতি করার চেষ্টা করা হয়েছে, চেষ্টা করলেই বিকৃত হয় না, কারণ সঠিক বিষয়টি অনেকের কাছে থেকে যায়।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। দেশ প্রেম কখনো আসে না- দেশ প্রেম জাগ্রত করতে হয়, তার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রতিবেশী ও দেশকে ভালোবাসতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন অর রশিদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, বুয়েট অধ্যাপক ড. মো. কায়কোবাদ ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা সাবেক এমএনএ অধ্যাপক এএনএম নজরুল ইসলাম, স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লীরা তরফদার, ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক সরকার প্রমুখ।

এর আগে, সকালে হেলিকপ্টারে করে ফুলবাড়িয়ায় এসে পৌঁছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। এ সময় উপজেলার স্থানীয় পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে তাকে উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম ও স্থানীয় পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by