logo

শনিবার, ১৪ এপ্রিল ২০১৮, ১ বৈশাখ ১৪২৫, ২৬ রজব ১৪৩৯

মির্জা ফখরুলের মায়ের দাফন সম্পন্ন
১৪ এপ্রিল, ২০১৮
নিউজ ডেস্ক
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মা ফাতেমা আমিনের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ আসর ঠাকুরগাঁও জিলা স্কুল বড়মাঠে মরহুমার দ্বিতীয় জানাজা শেষে সন্ধ্যা সাড়ে ছয়টায় পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। ফখরুলের মায়ের জানাজা ও দাফন কাজে অংশ নিতে সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে দলে দলে মানুষ শহরে আসেন। ঠাকুরগাঁও কেন্দ্রীয় বড় মসজিদের ইমাম মাওলানা খলিলুর রহমান জানাজার নামাজ পড়ান। আসর নামাজের পর শুরু হয় দ্বিতীয় জানাজা। জানাজা নামাজে কেঁদে ফেলেন মির্জা ফখরুলের দুলাভাই ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মেজর জেনারেল (অব.) মাহবুবুর রহমান। কাঁদেন মির্জা ফখরুলও। এ সময় হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

জানাজায় অংশ নেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আখতারুজ্জামান ও বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুসহ ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, রংপুর, বগুড়া অঞ্চলের দলীয় নেতাকর্মীসহ নানা শ্রেণী-পেশার মানুষ।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মির্জা ফখরুলের মা ফাতেমা আমীন ইন্তেকাল করেন। আগামীকাল রোববার বাদ আসর ফখরুলের পৈতৃক বাসভবনে কুলখানি অনুষ্ঠিত হবে।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by