logo

রোববার, ১৫ এপ্রিল ২০১৮, ২ বৈশাখ ১৪২৫, ২৭ রজব ১৪৩৯

হকার উচ্ছেদে গুলি
ছাত্রলীগের সাব্বির-আশিকুরের বিরুদ্ধে অভিযোগপত্র
১৫ এপ্রিল, ২০১৮
নিউজ ডেস্ক
রাজধানীর গুলিস্তানে ফুটপাত থেকে হকার উচ্ছেদের সময় অবৈধ অস্ত্র দিয়ে গুলি ছুড়েছিলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশিকুর রহমান। এ ঘটনায় করা মামলায় আদালতে জমা দেয়া অভিযোগপত্রে এ কথা উল্লেখ করেছে শাহবাগ থানার পুলিশ।

রোববার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট গোলাম নবীর আদালতে এ অভিযোগপত্র জমা দেয়া হয় বলে জানান এসআই মাহমুদুর রহমান।

তিনি জানান, শাহবাগ থানার এসআই আকরাম হোসেন ১১ এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশিকুর রহমানসহ অজ্ঞাতনামা আরও অনেকের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন। আজ রোববার তা শুনানির জন্য উপস্থাপন করা হবে।

গত বছর ২৭ অক্টোবর গুলিস্তানের ফুটপাত থেকে অবৈধ দোকানপাট উচ্ছেদ করার উদ্যোগ নেয় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন-ডিএসসিসি কর্তৃপক্ষ।

ওই সময় ডিএসসিসির কর্মচারী ও একদল যুবকের সঙ্গে ওই এলাকার হকারদের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। তখন ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন ও আশিকুর রহমান আগ্নেয়াস্ত্র দিয়ে ফাঁকা গুলি ছুড়তে থাকেন।

পরে সংবাদমাধ্যমে গুলিবর্ষণের ওই ছবি প্রকাশিত হলে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি থেকে দুজনকে বহিষ্কার করা হয়।

এ ঘটনায় শাহবাগ থানার এসআই আব্দুল মান্নান বাদী হয়ে তাদের দুজনসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা করেন।

একই ঘটনায় মহানগর নাট্যমঞ্চের পাশের ফুটপাতের দোকানি মো. সিরাজ বাদী হয়ে পল্টন থানায় আরেকটি মামলা করেন।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by