logo

সোমবার, ১৬ এপ্রিল ২০১৮, ০২ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯

শিরোনাম

জনগণ ভোটের মুডে আছে, আন্দোলনে কাজ হবে না: কাদের
১৬ এপ্রিল, ২০১৮
নিউজ ডেস্ক
নির্বাচনের আগে বিএনপির কোনো আন্দোলনই সফল হবে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের মানুষ এখন পুরোপুরি নির্বাচনের মুডে আছে। দুটি সিটি কর্পোরেশনে নির্বাচন হচ্ছে। এরপর আরও পাঁচটি সিটি কর্পোরেশন নির্বাচন। সেমিফাইনাল চলছে। এখন বিএনপির কোনো আন্দোলনে কাজ হবে না। কারণ, মানুষ এখন নির্বাচনমুখী।

সোমবার দুপুরে ঢাকার মানিক মিয়া এভিনিউয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম দেখতে গিয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, নির্বাচনের আগে বিএনপির কোনো আন্দোলনই সফল হবে না। কারণ, মানুষ এখন নির্বাচনমুখী।

জাতীয় পার্টির চেয়ারম্যন এইচ এম এরশাদ রোববার রংপুরে দলের আসন বাড়ানোর বিষয়ে যে বক্তব্য দিয়েছেন, সে বিষয়েও সাংবাদিকরা প্রশ্ন করলে ওবায়দুল কাদের বলেন, কে কত আসন পাবে, সেটি বৈঠকে আলাপ-আলোচনা হবে। এসব বিষয় প্রকাশ্যে না বলাই ভালো। জোটের শরিক বলে ইচ্ছামতো আসন চাইবে, এটা হতে পারে না। যেখানে যেখানে জাতীয় পার্টির প্রার্থীরা জয়ী হওয়ার মতো, সেখানে অবশ্যই মনোনয়ন পাবেন। আওয়ামী লীগসহ জোটের সবার ক্ষেত্রেই জয়ী হওয়ার মতো প্রার্থী ছাড়া কাউকে মনোনয়ন দেয়া হবে না।

আগামী নির্বাচনে জাতীয় পার্টির সঙ্গে জোট থাকবে কিনা- এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, জোট হবে কিনা সেটি এই মুহূর্তে বলতে পারছি না। বসাবসি শুরু হয়ে যাবে। জেতার মতো প্রার্থীকে মনোনয়ন দেয়া হবে। আর সরকার গঠনের সময় মন্ত্রী দেয়া না দেয়া নিয়ে সিদ্ধান্ত দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সর্বশেষ খবর

আজকের পত্রিকা. কমের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by